বিশ্বসুন্দরী হয়েও ভোলেননি ভারতীয় সংস্কৃতি, ভরা স্টেজে শ্বশুরের পা ছুঁয়ে প্রণাম করলেন ঐশ্বর্য, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বলিউড জগতে ঐশ্বরিয়া রায় এর নাম আমাদের সকলের জানা । পরবর্তীকালে এই নামটি ঐশ্বরিয়া রায় বচ্চন হয়ে যায় । কারণ তিনি বচ্চন পরিবারের ছেলে ও অভিনেতা অভিষেক বচ্চন কে বিবাহ করেন ।

অভিনয় জগতে তেমন কোন প্র-ভাব ফে-লতে না পারলেও নিজের রূপ এবং সৌন্দর্য দিয়ে রীতিমত কু-পো-কাত করে দিয়েছেন লক্ষ্য লক্ষ্য দর্শকদের। তৈরি করেছেন অনুগামী মহল। এর পাশাপাশি অভিনয় তো জগতে রয়েছেই ।

কিন্তু এই বলিউড কুইন কে নিয়েও বেশ অনেক কিছু স-মা-লোচনার ঝ-ড় উঠেছিল যা আপনাদের জানা । তবে এবার এর যে ভিডিও দেখা গেলো সেটি সত্যি আ-প-ত্তিকর । সাথে ছিলেন অমিতাভ বচ্চন।

তার জীবনে প্রথম সমালোচনার ঝড় ওঠে সালমান খান এবং ঐশ্বরিয়া রায়ের সম্পর্ক নিয়ে । শোনা যায় সালমান খান এবং ঐশ্বরিয়া রায়ের দুবছরের সম্পর্ক ছিল এবং এই সম্পর্ক বেশ ঘনিষ্ঠতা লাভ করেছিল।

কিন্তু পরবর্তীকালে ম-নো-মা-লিন্যের জন্য সম্পর্ক টে-কেনি। কিন্তু সেখান থেকে তাকে শুনতে হয়েছে বে-শ ক-টূক্তিও । এমনকি তাঁর অ-ভি-যোগ ছিল যে সম্পর্ক থেকে বেরিয়ে আসার জন্য সালমান খান তার অভিনয় জগতে প্র-ভাব ফে-লেছিল।

যদিও এই ঘটনায় ঐশ্বরিয়া রায় পাশে পেয়েছিল তার পরিবারকে । ঐশ্বর্য রাই বচ্চনের সন্তান হয়ে যাবার পরও এখনো পর্যন্ত উজ্জলতা বিন্দুমাত্র কমেনি বরং বেড়েছে । তার প্রমাণ আমরা তার ইনস্টাগ্রাম প্রোফাইল উঁ-কি মা-রে বুঝতে পারব ।

এখনো পর্যন্ত কু-পো-কাত করে দিতে পারে যে কোন প্রজন্মের ছেলেমেয়েদের কে । তবে এই ঐশ্বর্য রায় ভু-লে যা-য়নি তার সংস্কৃতি কে । বেশ কয়েক বছর আগে তিনি বিশ্বসুন্দরী হয়েছিলেন তারপরেও কিন্তু তার শরীরে জন্মায়নি বিন্দুমাত্র অ-হং-কার ।

তার প্রমাণ পাওয়া গেল এই ভিডিওতে। একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তার শ্বশুর মশাই অর্থাৎ অমিতাভ বচ্চনের হাত থেকে তিনি একটি পুরস্কার নেন । এবং সঙ্গে সঙ্গে এত দর্শকের সামনেই তিনি অমিতাভ বচ্চনের পা ছুঁয়ে য প্রণাম করেন ।

এই দৃশ্যটি দেখে আবেগী হয়ে পড়েন জয়া বচ্চন । শশুর এবং বৌমার এই নিবিড় সম্পর্ক দেখে তার চোখে জল চলে আসে । ইতিমধ্যে ভিডিওটি দুনিয়াতে ভাইরাল হয়েছে এবং অনেকেই এই সুন্দর মুহূর্তটা বারবার দেখার জন্য শেয়ার করে রেখেছেন নিজের টাইমলাইনে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *