ডান্স বাংলা ডান্সের মঞ্চে জিৎ,অঙ্কুশ,বিক্রমের সঙ্গে জমিয়ে নাচলেন অভিনেত্রী কোয়েল মল্লিল! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

এই বাংলাতে গানের যেমন শ্রেষ্ঠ মঞ্চ সারেগামাপা । ঠিক তেমনি নাচি শ্রেষ্ঠ মঞ্চের ডান্স বাংলা ডান্স এবং এর দুটি ভাগ রয়েছে । ডান্স বাংলা ডান্স জুনিয়র রয়েছে তার মধ্যে অন্যতম একটি জনপ্রিয় রিয়েলিটি শো ।

এই ডান্স বাংলা ডান্স জুনিয়ার এ বাংলার প্রথম অভিনীত এবং অভিনেত্রী দের কে সঞ্চালনা এবং বিচারকের আসনে দেখা যাচ্ছে । বলা বাহুল্য বিক্রম চট্টোপাধ্যায় এবং অঙ্কুশ হাজরা কে দেখা যাচ্ছে সঞ্চালন ভূমিকায় এবং শুভশ্রী গাঙ্গুলী কে ।

অভিনেতা জিত বলিউডের বিখ্যাত অভিনেতা গোবিন্দ কে দেখা যাচ্ছে বিচারকের আসনে । নানা রকম হাসি মজা রা-গ অ-ভিমান কা-ন্না নিয়ে টিআরপি নিরিখে জনপ্রিয়তা পেয়ে যাচ্ছে এই রিয়েলিটি শো তবে বেশ কিছুদিন আগে গোবিন্দ উপস্থিত না থাকার জন্য এখানে আনা হয়েছিল বিশেষ অতিথি হিসেবে শ্রাবন্তী চট্টোপাধ্যায় কে ।

তবে এবার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হলেন অভিনেত্রী কোয়েল মল্লিক । চুটিয়ে নাচ করলেন অভিনেতা জিৎ এর সাথে।যার ফলে দর্শকরা আবার ফিরে গেলেন পুরনো যুগে।

যেখানে বাংলার একটা ছবি রীতিমতো সুপার ডুপার হিট হয়েছিল শুধুমাত্র জিৎ এবং কোয়েলের জুটির কেমিস্ট্রির জন্য । পুনরায় আরো একবছর কেমিস্ট্রি ফুটে উঠল ডান্স বাংলা ডান্সের মঞ্চে ।

সম্প্রতি বিশেষ অতিথি হিসেবে আনা হয়েছিল কোয়েল মল্লিকের । সেখানে কোয়েল মল্লিকের দেখা যায় জিতের সাথে বেশ কয়েকটি গানের নাচ করতে ।

অবশ্যই সাথে ছিল শুভশ্রী গাঙ্গুলী বিক্রম চট্টোপাধ্যায় অঙ্কুশ হাজরা সহ আরো অনেকে । সেই সংক্রান্ত একটি ভিডিও প্রকাশিত হয়েছে । সেখানে দেখানো হয়েছে বিভিন্ন চিত্র ।

বিভিন্ন ছবিতে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে ইউটিউব । সেখানে আপনারা দেখতে পাবেন যে অভিনেতা জিৎ এর সাথে কোয়েল মল্লিক নাচ করছে । তার পাশাপাশি দেখতে পাবেন ছোট বাচ্চাদের মোটর বাইকে চেপে ঘুরে বেড়াচ্ছে কোয়েল মল্লিক। ইতিমধ্যেই ভিডিওটি ভাইরাল হয়েছে অনুরাগীর অন্তরমহলে এসেছে অনেক মন্তব্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *