মাম্পি ও নীলপাখির সঙ্গে তুমুল নাচলেন সকলের প্রিয় নোয়া, মুহূর্তে ভাইরাল ভিডিও

এবার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রিল ভিডিও পোষ্টের মাধ্যমে ভাইরাল হলেন “দেশের মাটি” ধারাবাহিকের তিন পরম সুন্দরী। বাংলা ধারাবাহিকের শিল্পীদের একদম সেটের মেকআপ ও গেটআপ সহযোগে ইনস্টাগ্রামে ছবি এবং ভিডিও পোস্ট করা নতুন নয়।

মাঝেমধ্যেই সেখানে তারা তাদের রিল লাইফের অবতারে দর্শকদের বিনোদন দিতে চলে আসেন। এবারও তার অন্যথা হলো না। বর্তমানে সেন্সেশনাল গান পরম সুন্দরীতে কোমর দোলালেন এই তিন অভিনেত্রী।

বাংলা ধারাবাহিকের অন্যতম চর্চিত মুখ হল শ্রুতি দাস। গায়ের রং থেকে শুরু করে তার অভিনয় জীবন ও নানান কন্ট্রোভার্সি মাধ্যমে মাঝেমধ্যেই হেডলাইনে থাকেন তিনি।

তবে তিনি যে রূপে-গুণে লক্ষী হওয়ার পাশাপাশি গান এবং নাচেও সমানভাবে দক্ষ একথা ভালো করেই জানেন তার সোশ্যাল মিডিয়ার অনুরাগীরা। মাঝেমধ্যেই নানা ধরনের নাচ নিয়ে তিনি তার সোশ্যাল মিডিয়ায় উদয় হন তবে এবার উদয় হলেন এক নতুন চমক নিয়ে।

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে একদম আনকড়া সেটের মেকআপ এবং পোশাকে পরমা সুন্দরী গানের তালে নাচছেন আমাদের চিরচেনা মাম্পি,নোয়া এবং নীল পাখি।

শুরুতেই পরমাসুন্দরী হিসেবে কমলা শাড়ীতে এন্ট্রি নিলেন মাম্পি তাকে অনুসরণ করে নোয়া ঢুকলেন ফ্রেমে ও সর্বশেষে সাদার টপ এবং প্লাজো পড়ে ফ্রেমে এলেন নীল পাখি এবং তিনজনেই পরমাসুন্দরী সিগনেচার স্টেপে মাতলেন।

একই ধারাবাহিকের এইতিন সুন্দরী নাচ দেখে মুগ্ধ নেটিজেনরা। তাদের এই বিনোদন যে দর্শকেরা চেটেপুটে খাচ্ছে তা বাতলে দিচ্ছে তাদের ভিডিওর নিচের কমেন্ট এর সংখ্যা।

শ্রুতির প্রিয় মানুষ স্বর্ণেন্দু সমাদ্দার সহ এদিন এই পোস্টে কমেন্ট করতে দেখা যায় “এই পথ যদি না শেষ হয়” ধারাবাহিকের অভিনেত্রী অন্বেষা হাজরাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *