পূজার পরনে কেবল অ-ন্ত’র্বা’স, উল্টো হয়ে পূজার বে-বি বা-ম্পে চু-মু খাচ্ছেন স্বামী কুনাল, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ফের আরো একবার ভাইরাল অভিনেত্রী। এবার সাথে রয়েছে তার পুত্র সন্তান । বাংলা অভিনয় জগতে এক জনপ্রিয় অভিনেতা হলেন পূজা বন্দ্যোপাধ্যায় । তিনি অভিনয় দক্ষতা দিয়ে এই বাঙালির সমস্ত দর্শকের মনে পাকাপোক্তভাবে স্থান করে নিয়েছেন ।

তবে বাংলা চলচ্চিত্র জগতে বিশেষ কোনো প্র-ভাব ফে-লতে পা-রেনি এই পূজা বন্দ্যোপাধ্যায় তাই তিনি পাড়ি দিয়েছেন মুম্বাই এ । হিন্দী তামিল তেলেগু সহ বিভিন্ন ভাষার চলচ্চিত্রে তিনি অভিনয় করেছেন এবং সেখানে এক দারুন প্রতিভা প্রতিচ্ছবি রেখেছেন।

তবে আপনারা হয়তো জানলে অবাক হবেন যে এই পূজা বন্দ্যোপাধ্যায় সদ্য মা হয়েছেন । ২০১৭-র ১৬ অগাস্ট পূজা এবং কুণালের এনগেজমেন্ট হয়। এরপর ২০২০-র ১৫ এপ্রিলে সামাজিক নিয়মে বিয়ের কথা ছিল।

কিন্তু করোনার জন্য তা হয়নি। তবে সেদিনই রেজিস্ট্রি করে নেন তাঁরা। তিনি বিবাহ করেন কুনাল ভার্মা কে যিনি একজন অভিনেতা ।দীর্ঘ ১২ বছরের প্রেমের সম্পর্ক ছিল পূজা এবং কুণালের । তবে সম্প্রতি মা হয়েছেন তিনি।

বেশ কিছুদিন আগে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ৬ দিনের ছেলের ছবি শেয়ার করেন পূজা। স্বামী কুণাল ভর্মার সঙ্গেই হা-স-পা-তালের কেবিনে পোজ দিতে দেখা যায় বাঙালি অভিনেত্রীকে।

তারপর নিজের ছেলের বিভিন্ন ছবি এবং ভিডিও রীতিমতো সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে থাকেন পূজা বন্দ্যোপাধ্যায় । মা হবার পর সামাজিক মাধ্যমে তার উপস্থিতি প্রতিদিনই যেন আরো বেড়ে চলেছে । এবার ঠিক আরো একবার ভাইরাল হলেন পূজা বন্দ্যোপাধ্যায় ।

এবার পুরনো দিনের কথা মনে করে তিনি একটি ছবি শেয়ার করেন তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল এ । সেখানে দেখা যাচ্ছে যে স্বামী কুনাল ভার্মা সাথে তিনি শরীর চর্চা করছেন । নিচে শুয়ে রয়েছে স্বামী কুনাল ভার্মা এবং উপর দিকে যোগ ব্যায়াম করছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় ।

ঠিক তখনই কুনাল ভালোবাসা চু-ম্বন এঁ-কে দি-চ্ছেন পূজার বে-বি বা-ম্প এ । এতে যেমন শরীর চর্চার বিষয় লক্ষ্য করা গেছে ঠিক তেমনি লক্ষ্য করা গেছে রোমান্স ।অনুগামীদের মহলে ইতিমধ্যে সেই ছবিটি ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে । দেখে ফেলেছে অনেকে । এমনকি নিজের টাইমলাইনে শেয়ার করেছেন প্রচুর মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *