এই বয়সে এসে নতুন প্রেমে মজেছেন স্বস্তিকা!

Sabbir Rahman 0

টালি’উডের আলোচিত অভিনে’ত্রী স্বস্তি’কা মুখার্জি। বিভিন্ন সময়’ই খবরের শিরো”নামে উঠে আসে’ন তিনি। রিল ‘লাইফ এবং রি’য়েল ‘লাইফে বেশ আ’লোচিত এ অভি’নেত্রী। সম্প্র’তি তিনি অভিনয় করেছেন দেবাল’য় ভট্টা’চার্য পরিচা’লিত আলো’চিত ওয়েব ‘সিরিজ ‘হইচই’ এর তৃতী’য় কিস্তি’তে।

তার’পর থেকে টালিপা’ড়ায় নতুন করে আ’লোচনায় এ অভি’নেত্রী। সম্প্রতি নিজের ইনস্টা’গ্রামে ‘বি’ছানায় শোয়া একটি ছবি শে’য়ার করে’ছেন স্বস্তি’কা। ক্যাপশ’নে সুইডি’শ লে’খক ফ্রেড’রিক ব্যাক’ম্যানের উপন্যাস ‘অ্যা ম্যা’ন কলড ওভ’-এর কিছু অংশ তু’লে ধরেন।

যার বাংলা অনু’বাদ— ‘নতুন বা’ড়িতে পা। টাট’কা গন্ধ, নতুন আনা’চকানাচ, জান’লার বাইরের নতুন দৃশ্য— এত’টাই ভাল লাগে যে সারা’ক্ষণ একটা ভয় হয়। যদি দরজা’য় এসে কেউ টোকা মেরে বলে, একটা ভু’ল হয়ে গি’য়েছে। এই বাড়ি’টা আ’পনার নয়। দয়া করে আপনি বেরি’য়ে পড়ুন। প্রেমে পড়লে ঠিক এরকমই হয় মনের ভেত’রে।’

পো’স্টটি দে’খার পর নেটিজেনদের মনে প্রশ্ন- নতু’ন কারও প্রে’মে প’ড়েছেন স্ব’স্তিকা? হয়ত পড়ে’ছেন। সুইডিশ ‘লে’খকের উপন্যা’সের প্রেমে পড়েছেন এ অভি’নেত্রী। সে ধা’রণাই পাওয়া গেছে তার শে’য়ার করা পো’স্ট থেকে। যেখানে, নি’জের অনুভূ’তির কথা জা’নান দি’য়েছেন স্ব’স্তিকা।

২০০৩ সালে বড়পর্দায় পা রাখেন স্বস্তি’কা। জিতের বিপ’রীতে অভি’নয় করেন ‘মাস্তান’ সিনে’মায়। তারপর অভিনয় করে’ছেন একাধিক সিনে’মায়। বড়’পর্দার পাশা’পাশি ওয়ে’ব সি’রিজেও দেখা গেছে তাকে। আ’লোচি’ত ওয়েব সি’রিজ ‘দুপুর ঠাকুর পো’র প্র’থম কি’স্তিতে অ’ভিনয় ক’রে মাত করে’ছিলেন স্বস্তি’কা।

Leave a Reply

Your email address will not be published.