‘প্লাস্টিক ক্যুইন’ কিয়ারা আদভানি, শরীরের অনেকাংশই নকল, গুঞ্জনের সপাট জবাব অভিনেত্রীর

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের তালিকায় ইতিমধ্যেই নাম লিখিয়েছেন কিয়ারা আদভানি(Kiara Advani)। তার অভিনয় দক্ষতা ও স্টাইল স্টেটমেন্ট নিয়ে নতুন করে কিছু বলার নেই।

তার ওপর ‘শেরশাহ’ সিনেমা মুক্তির পর তার জনপ্রিয়তা বেড়ে গিয়েছে বহুমাত্রায়। দর্শকদের পাশাপাশি সমালোচকদেরও মন জয় করে নিয়েছেন তিনি। তবে শোনা গিয়েছে সৌন্দর্য্য বাড়াতে তিনি নাকি প্লাস্টিক সার্জারি করিয়েছেন।

সম্প্রতি এই জল্পনারই উত্তর দিয়েছেন অভিনেত্রী। আরবাজ খানের টক’শো ‘পিঞ্চ সিজিন ২’তে এই বিষয়ে মুখ খুলেছেন তিনি। আরবাজ যখন তাকে বলেন অনেকেই নাকি মনে করেন তিনি প্লাস্টিক সার্জারি করিয়েছেন, এই কথা শুনতেই হেসে গড়িয়ে পড়েন তিনি।

পাশাপাশি এও বলেন একসময় বিষয়টি নিয়ে সমালোচনা এতোটাই বেড়ে গিয়েছিল যে তার নিজেরই সন্দেহ হতো। উল্লেখযোগ্য, ২০১৪ সালে প্রথম তাকে দেখা গিয়েছিল অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করতে।

এরপর দীর্ঘ বিরতি নিয়ে তিনি অভিনয় করেছেন ‘এমএস ধোনি সিনেমা’য়। যার দ্বারা তার কেরিয়ার গ্রাফ ধীরে ধীরে ঊর্ধ্বমুখী হতে থাকে। এরই মাঝে ‘লাস্ট স্টোরিজ’ সিনেমায় ভাইব্রেটর ব্যবহার করার দৃশ্য দ্বারা রীতিমতো ঝড় তুলেছিলেন তিনি দর্শকমহলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *