স্বল্প পশাকে উন্মুক্ত বিভাজিকা, প্রকাশ্যে কাকে আই লাভ ইউ বললেন সুহানা

বলিউডের বাদশা শাহরুখ খানের(Shahrukh Khan) একমাত্র কন্যা সুহানা খান(Suhana Khan)। তবে এই পরিচয়ের পাশাপাশি নিজস্ব পরিচিতিও গড়ে তুলেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তার অনুগামীর সংখ্যা চোখে পড়ার মতোন।

যেখানে তিনি ভাগ করে নেন নিজের নানান মুহূর্তের ছবি ও ভিডিও। সম্প্রতি সেরকমই কিছু ছবি পোস্ট করেছেন তিনি। আর যাদের ছবি পোস্ট করেছেন তাদের উদ্দেশ্যে প্রকাশ্যেই বলেছেন ‘আই লাভ ইউ’।

কি অবাক হলেন তো? ভাবছেন কাদের এভাবে ভালোবাসার কথা বললেন তিনি? নানা অন্য কেউ নয়, আসলে নিজের ভাইদের উদ্দেশ্যেই নিজের ভালোবাসার কথা প্রকাশ করেছেন সুহানা।

সম্প্রতি ছিল ‘রাখীবন্ধন’, তবে মুম্বাই না থাকার কারণে ভাইদের রাখী পরাতে পারেননি তিনি। তাইতো পুরনো একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে রাখীর শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

উল্লেখযোগ্য, বর্তমানে বাড়ি থেকে দূরে নিউইয়র্কে পড়াশোনা করছেন সুহানা। তবে বলিউডে প্রবেশ না করলেও তার অনুগামীর সংখ্যা চোখে পড়ার মতোন। যার নেপথ্যে রয়েছে তার ফ্যাশন সেন্স ও গ্ল্যামার।

এখনই তিনি টক্কর দিতে পারেন বলিউডের তাবড়-তাবড় অভিনেত্রীদের। আর খুব শীঘ্রই সেইদিন আসতে চলেছে। কারণ জানা গিয়েছে আর কিছুদিন পরেই বড়ো পর্দায় দেখা যাবে তাকে।

তবে করণ জোহরের হাত ধরে বলিউডে প্রবেশ করবেন না তিনি। তাকে বলিউডে লঞ্চ করতে চলেছেন ফারহান আখতারের বোন জোয়া আখতার। এর আগে শাহরুখ খান জানিয়েছিলেন অভিনয়ের প্রতি কতখানি আগ্রহ রয়েছে তার মেয়ের। আর সেই স্বপ্ন এবার খুব শীঘ্রই পুরণ হতে চলেছে। যদিও বড়ো ছেলে আরিয়ানের বিষয়ে তিনি জানিয়েছেন অভিনয় জগতে আসবেন না তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *