কিশোরীর গান শোনার পরেই প্রকাশ্যে মঞ্চে কেঁদে ফেললেন শ্রেয়া ঘোষাল, ভাইরাল সেই ভিডিও

গানের জগতে প্রবেশ করতে গেলে এবং মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠতে গেলে অনেক কাঠখড় পোহাতে হয়। এরকম ভাবে যারা গানের জগতে প্রবেশ করতে চান তাদের অনেকেই নানান রিয়েলিটি শো-তো যোগদান করেন।

আর সেই রিয়েলিটি শো যদি সম্প্রচার হয় সর্বভারতীয় একটি টেলিভিশন চ্যানেলে তাহলে জনপ্রিয়তা লাভ করা সহজ হয়। আর টেলিভিশনে আমরা এমন অনেক রিয়েলিটি শো দেখে থাকি।

যেখানে দেশের নানান জায়গা থেকে প্রতিভারা ভিড় করেন। তাদের নিজ গুণে ও যোগ্যতায় রিয়েলিটি শো-তে অংশগ্রহণ করেন। এরকমই একটি রিয়েলিটি শো হল ‘ইন্ডিয়ান আইডল’। এই মঞ্চ থেকে আগামী দিনের শিল্পী তৈরি হয়।

এখান থেকেই অনেকে নিজের কেরিয়ারের স্বপ্ন বুনতে শুরু করে। এই গানের মঞ্চে গানের জগতের নাম করা কয়েকজন বিচারক থাকেন। যারা প্রতিযোগীদের গানের মান বিচার করে থাকেন।

এবার এই ইন্ডিয়ান আইডলের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে একটি মেয়ে গান গেয়ে সকলকে মুগ্ধ করে দিয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে মেয়েটি ‘আ মিল সাজনা’ গানটি গাইছে।

তার সুরেলা কন্ঠে সে বাজিমাত করেছে সকলের মন। তার গলার সুর সকলকে মুগ্ধ করেছে। বিচারেকের আসনে বসেছিলেন দেশের অন্যতম জনপ্রিয় প্লেব্যাক সিংগার শ্রেয়া ঘোষাল (Shreya Ghosal)। তার মধুর কন্ঠে তিনি প্রচুর গান উপহার দিয়েছেন।

বাংলা থেকে হিন্দি ছাড়াও নানান ভাষায় গান গেয়েছেন তিনি। আর সেই সুর সম্রাজী শ্রেয়া মঞ্চে গান গাওয়া মেয়েটির গান শুনে মুগ্ধ হয়েছেন। তার চোখে জল এসেছে মেয়েটির গানে। এমন এক অভাবনীয় মূহুর্তের সাক্ষী ছিলেন সকলে। এবার সেই মূহুর্তটি ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর সকলেই মুগ্ধ হয়েছেন বাচ্চা মেয়েটির গানে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *