হাসপাতালে নুসরাত, যশ দিলেন উল্টো তথ্য

পশ্চিম বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে গতকাল বুধবার (২৫ আগস্ট) পুরো গণমাধ্যমজুড়ে খবর আসে।

কিন্তু নুসরাতের হাসপাতালে ভর্তি হওয়ার তথ্যটি সম্পূর্ণ ভুল বলে দাবি করেছেন নুসরাতের প্রেমিক অভিনেতা যশ দাশগুপ্ত। যশ বলেন, এখনো হাসপাতালে ভর্তি হননি নুসরাত।

বাড়িতেই আছেন। যে খবর ছড়িয়েছে এটি ভুয়া। অন‌্যদিকে ভারতীয় একটি সংবাদমাধ‌্যম দাবি করেছে, নুসরাত এখনো হাসপাতালে ভর্তি হননি।

তবে আজ রাত ১০টায় বেসরকারি একটি হাসপাতালে ভর্তি হবেন তিনি। বুধবার সকালে ভারতীয় একাধিক সংবাদমাধ‌্যম জানায়, কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন নুসরাত।

সবকিছু ঠিক থাকলে বৃহস্পতিবার (২৬ আগস্ট) পৃথিবীর আলো দেখবে এই অভিনেত্রীর সন্তান। এই সময়ে নুসরাত যশকে পাশে থাকার কথা বলেছিলেন।

কিন্তু এই অভিনেতা থাকতে পারবেন কিনা তা জানা যায়নি। ২০১৯ সালের ১৯ জুন ভালোবেসে ধর্মীয় রীতি মেনে নিখিল জৈনর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরাত জাহান।

তবে এক বছরের মাথায় তাদের দাম্পত‌্য জীবনে কলহ শুরু হয়। দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন এই যুগল। পরে যশ দাশগুপ্তের সাথে সম্পর্কে জড়ান এই অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *