ফ্রিজ খুলতেই বেরিয়ে এলো বি’শাল বড় কো’বরা সা’প, ঘটল বি’পত্তি, রইল ভাইরাল ভিডিও

সা;প দেখলে আমরা সকলেই শত হস্ত দূরে থা;কার চেষ্টা করি। সা;পের কা;মড়ে প্রতি বছর দেশে প্রায় কয়েক হা;জার মা;নুষ মা;রা যান। তাই সা;পের একটা ছোবল একটি ;ত;রতা;জা প্রাণকে শেষ ক;রে দিতে পারে। তাই সা;প দেখলে দূরে থাকাই স্রেয়।

কোনো গ্রামে কিংবা কোনো লোকালয়ে বি;ষা;ক্ত সা;প দেখলে তাই সা;পুড়ে কিংবা বনকর্মীদের খবর দেওয়া হয়। যাতে সেই বিষাক্ত সা;পটি কারোর ক্ষ;তি করতে না পারে, তার আগেই সা;পটির যাতে ব্যবস্থা করা যায়।

আবার অনেক জায়গায় সা;প দেখলে তাকে পুজো করতে শুরু করেন সেখানকার লোকজন। সকলে ভাবেন সা;পটির মধ্যে বোধহয় ঐশ্বরিক ক্ষমতা রয়েছে। তাই তাকে দুধ কলা দিয়ে পুজো করা হয়। ভারতের ইতিহাস ঘাটলে জানা যায় সা;পের কথা।

সা;পকে সবসময় ঈশ্বরের আসন দেওয়া হয়েছে। হিন্দুদের সা;পের দেবীও রয়েছেন। প্রতি বছর তাকে পুজো করেন হিন্দুরা। তবে হঠাৎ বাড়ির আশেপাশে কোনো বিষাক্ত সা;প নজরে এলে সঙ্গে সঙ্গে খবর দেওয়া উচিত সা;পুড়েকে।

সম্প্রতি এক;টি ঘট;নার ভি;ডিও সামা;জিক মা;ধ্যমে ভা;ইরাল হয়েছে। আ;নমনে ফ্রী;জ খু;লতেই বেরিয়ে আ;সে এক;টি সা;প। সাধারণ সা;প নয়। জানা গি;য়েছে সে;টি কোবরা সা;প। তা;দের ধ;রার জন্য সে;খা;নকার মানুষ সর্প;র;ক্ষক আ;কাশ যাদব নামে একজনকে খবর দেন।

এরপর আকাশ যাদব তার দল নিয়ে হাজির হন সে;খানে। তিনি একটি লাঠি নিয়ে হাজির হন। এরপর ফ্রী;জের চারি;দিক লা;ঠি দিয়ে জি;মিস স;রিয়ে দে;খেন। শে;ষে দে;খা যা;য় জিনি;সপত্রের মধ্যে মে;ঝেতে লু;কিয়ে রয়েছে সা;পটি।

সা;পটি যদি;ও ফ;ণা তু;লে ছিল। কিন্তু স;র্পর;ক্ষক একটুও ভ;য় পাননি। বরং বুদ্ধির সঙ্গে সা;পটি উদ্ধার করেন। এরপর গোটা ঘটনার ভিডিও তিনি নিজের ইউ;টিউব চ্যানেলে প্রকাশ করেন।

তিনি বলেন, যেসব সা;প ফণা তুলে ফোঁ;স ফোঁ;স করে শব্দ করে তারা তার মা;ধ্যমে বলতে চায় সামনে থাকা জী;বটিকে দূরে যেতে। সা;পটি ধরে তিনি একটি নিরাপদ স্থা;নে ছেড়ে দিয়েছেন বলেই জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *