ক্যামেরার সামনে নাচতে গিয়ে হওয়ায় উড়ে গেল জামা! হাত দিয়ে আড়াল করে কোনো রকমে লজ্জা ডাকলেন দীপিকা! তুমুল ভাইরাল ভিডিও।

বড় পর্দার সিনেমাগুলির পাশাপাশি ছোটপর্দার ধারাবাহিকগুলো কিন্তু আমাদের মনের মনিকোঠায় চিরস্মরণীয় হয়ে থাকে । অর্থাৎ আপনি এমন টা বলতে পারেন যে ধারাবাহিকগুলো কিন্তু জনপ্রিয়তার নিরিখে পর পর থেকে এই মুহূর্তে টেক্কা দিতে পারে বড় পর্দার ছবি কে ।

এই ধারাবাহিকগুলোতে সামাজিক এবং সংসারের যাবতীয় ঘটনা নিখুত ভাবে তুলে ধরা হয় বলে জনপ্রিয়তা পায় খুব অল্প সময়ে । ঠিক তেমনি হিন্দি জগতের অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক ছিল দিয়া অর বাতি হাম ।

এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যায় অভিনেত্রী দীপিকা সিং কে । ধারাবাহিক টিআরপি নিরিখে বেশ জনপ্রিয় ছিল এবং তুঙ্গে পৌঁছেছিল খুব অল্প সময়ের মধ্যে ।

একজন গৃহবধূর সংসারের সমস্ত দায়িত্ব সামলে আইপিএস অফিসার হয়ে ওঠার গল্প দেখা গিয়েছিল এই সিরিয়ালের মধ্যে। দীপিকার অভিনয় সকল দর্শক বেশ পছন্দ করতেন। পরবর্তীকালে এই সিরিয়ালের পরিচালক রোহিত রাজ গায়ালকেই বিয়ে করেন দীপিকা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে আবার চর্চায় উঠে আসলেন নায়িকা তবে এবার যে ঘটনাটি দেখা গেল তার জন্য রীতিমতো প্রস্তুত ছিল না তার দর্শকরা আমরা এটা এমনটা

জানি যে অভিনেত্রী দীপিকা সিং বাস্তবে কিন্তু যথেষ্ট পরিমাণে সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকতে পছন্দ করেন কিন্তু এই সোশ্যাল মিডিয়ায় তাকে লজ্জা মধ্যে ফেলে দেবে সে কথা তিনি নিজেও ভাবতে পারেননি ।

সম্প্রতি দীপিকা নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে তিতলি গানে নাচেন অভিনেত্রী, তার পরনে একটি হলুদ রঙের শর্ট ড্রেস, মিষ্টি লাগছিলো দীপিকাকে দেখতে, তবে বাধ সাধল তার পোশাক।

হঠাৎ হাওয়ায় উড়ে যায় তার পোশাকটি। কোনমতে হাত দিয়ে সামলে নেন নায়িকা, তবে নিজের পোশাকের জন্য বেশ অস্বস্তিতেই পড়তে হয়েছে তাকে।

দীপিকার এই ভিডিওটি পোস্ট হতেই তা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেক ধরনের মন্তব্য লক্ষ্য করা গেছে সেই ভিডিও কে কেন্দ্র করে তবে সমস্ত কিছু বাদ দিয়ে এই মুহূর্তে খবরের শিরোনামে রয়েছে এই ঘটনাটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *