ছেলের নাম বন্ধু যশের সঙ্গে মিলিয়ে রাখলেন নুসরাত

সব জ’ল্পনার শেষে বৃহস্পতিবার (২৬ আগস্ট) কলকাতার পার্কস্ট্রিটের একটি হাসপাতালে ছেলে সন্তানের জন্ম দেন অভিনেত্রী নুসরাত জাহান। এ সময় পশ্চিমবঙ্গের এ সংসদ সদস্য অভিনেত্রীর পাশে ছিলেন অভিনেতা যশ দা’শগুপ্ত।

এ অভিনেতা এক বিবৃ’তিতে সংবাদমাধ্যমকে জানান, ‘যারা নুসরাতের স্বাস্থ্য নিয়ে উ’দ্বি’গ্ন, তাদের উদ্দেশে জানাই মা-ছেলে দু’জনেই ভালো আছে। ’

তবে সাধারণ মানুষের আ’গ্রহের কেন্দ্রে ছিল নুসরাতের ছেলের নাম জানা ও ছবি দেখা। ছবি প্রকাশ না হলেও জানা গেছে, যশের (Yash) নামের ‘Y’ অক্ষর দিয়ে নুসরাতের সদ্যজাত সন্তানের নাম রাখা হয়েছে।

নুসরাতের ছেলে সন্তানের নাম ‘ঈশান’, ইংরেজিতে (Yishaan)। জানা গেছে, নিজের পরিচয়েই ছেলেকে রাখতে চান নুসরাত। এখনও এ সন্তানের বাবাকে সে বিষয়ে কোনো কথা বলছেন না তিনি।

পশ্চিমবঙ্গের এক সংবাদমাধ্যমের মাধ্যমে ছেলের জন্য দোয়া চেয়েছেন নুসরাত। এ অভিনেত্রী বলেন, ‘আপনাদের সবার আশীর্বাদ ও শু’ভেচ্ছায় আমার সন্তান ভালোভাবে জন্ম নিয়েছে।

আশীর্বাদ করবেন সেযেন ভালো মানুষ হয়। ’পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমের খবর, সন্তান জন্ম নেওয়ার সময় হাসপাতালে নুসরাতের পাশে যশ ছাড়া কেউ উপস্থিত ছিলেন না।

এমনকী, নুসরাতের বাবা-মাকেও দেখা যায়নি। এ থেকে নে’টিজনদের ধারণা, সন্তানের বাবার নাম নুসরাত প্রকাশ না করলেও অনেকটাই স্প’ষ্ট সদ্যজাতের পিতা কে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *