তিন সুন্দরীর নাচে কেঁপে উঠলো সোশ্যাল মিডিয়া, ভিডিওটি তুমুল ভাইরাল

মাধুরী দীক্ষিত হিন্দি সিনেমা জগতে একটি অতি পরিচিত নাম। হিন্দি সিনেমায় তার অনেক উল্লেখযোগ্য কাজ আছে। একজন ভালো অভিনেত্রী হিসেবে তাকে গণ্য করা হয় আজ ও‌।

অভিনয়ের জন্য 2008 সালে তিনি পদ্মশ্রী পুরস্কার পেয়েছেন।নব্বইয়ের দশকের মাধুরী দীক্ষিতের রাজা ছবির কথা সকলেরই মনে আছে। রাজা ছবির গান গুলো সেই সময় বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল।

রাজা ছবির সুরকার ছিলেন নাদিম শ্রাবন। পুরনো দিনের সেই গান আবার ও ফিরে এলো। হ্যাঁ এই পুরনো দিনের গান গুলি ফিরে এলো সোশ্যাল মিডিয়ার দৌলতে।

পুরনো দিনের সেই গানে আবারো সোশ্যাল মিডিয়া হয়ে উঠলো উত্তাল। আবারো একবার মনে পড়ে গেল রাজা সিনেমা। মনে পড়ে গেল রাজা সিনেমার সেই বিখ্যাত জনপ্রিয় গান। মনে পড়ে গেল মাধুরী দীক্ষিত কে।

ছবিটি প্রযোজনা ও পরিচালনা করেছিলেন ইন্দ্র কুমার।ছবির গান গুলি হল- কিসি দিন বানুঙ্গী মে রাজা কি রানী, ফুল মাঙ্গু না বাহার মাঙ্গু ইত্যাদি ইত্যাদি।

এই ছবি প্রতিটা গানই অনবদ্য। উদিত নারায়ন ও অলকা ইয়াগনিক ছবির গানগুলোতে কণ্ঠ দিয়েছিলেন।স্বাভাবিকভাবেই গান ছোট থেকে বড় সবার মন জয় করে নিয়েছে।

রাজা ছবিতে একসময় মাধুরী দীক্ষিত সঞ্জয় কাপুরের সুন্দর নাচে সকলের মন ভরে গিয়েছিল। সেই গান আবার ও তোলপাড় করে বেড়াচ্ছে ইউটিউব। এই গানে এবার নাচলো তিনজন সুন্দরী।

রাজা ছবির গান এতদিন পর ও পুরোনো হয়নি বরং তা আরো জনপ্রিয় হয়ে উঠেছে। এই গান তাই আর ও একবার সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হল তিন সুন্দরীর নাচে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *