ড্রেস খুলে বেরিয়ে আসছিল স্ত,নযু,গল, কোনো রকমে হাত দিয়ে ঢেকে সম্মান বাঁচান দীপিকা,তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম একজন হলেন দীপিকা পাডুকোন। ওম শান্তি ওম সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয় দীপিকার।

এই সিনেমাতে শাহরুখ খানের বিপরীতে দ্বৈত চরিত্রে অভিনয় করে জিতে নিয়েছিলেন দর্শকদের মন। প্রথম সিনেমাতেই বাজিমাত করেছিলেন এই অভিনেত্রী।

তারপর একে একে বহু হিট সিনেমা দিয়েছেন বলিউড বক্স অফিসে। তবে এখন দর্শকমহলে তিনি সঞ্জয় লীলা বনশালির “পদ্মাবত” সিনেমাটি করার পর থেকেই জনপ্রিয় হয়েছেন পদ্মাবতী নামে।

বলিউডে নানান চরিত্রে অভিনয় করে হলিউড সাফারি করেছিলেন অভিনেত্রী। হ্যাঁ, হলিউডেও লিখিয়ে নিয়েছেন নিজের নাম। আর হলিউড মানেই পাশ্চাত্য পোশাকের রমরমা। নিজেকে আরও মেলে ধরার সুযোগ।

অভিনেত্রী দীপিকা বা বাদ যায় কেন। তাঁর প্রথম হলিউড সিনেমা “Xxx: Return of Xander Cage”-এর প্রিমিয়ারে পড়েছিলেন এক সোনালী রঙের প্লাঞ্জিং নেকলাইন গাউন। অবশ্যই নায়িকাকে দেখাচ্ছিল এক্সট্রিম হট। তবে বিপত্তি ঘটে এই ড্রেসেই।

প্রিমিয়ারে এসে বারবার নায়িকাকে তাঁর ড্রেস ঠিক করতে দেখা যায়। বুক থেকে খুলে পড়ছিল ড্রেস। ড্রেসের নেকলাইন অতিরিক্ত কাটা হওয়ার ফলে বারবার বেরিয়ে আসছিল স্তনযুগল।

সেইসময় হাত দিয়েই সম্মান রক্ষা করলেন অভিনেত্রী নিজেই। কিন্তু ক্যামেরাকে তো আর ফাঁকি দেওয়া যায় না। এই সম্পূর্ন দৃশ্যই উঠে আসে ক্যামেরায়। যা সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *