স্বামী বিদেশ, ইমামের সাথে অ’নৈতিক কাজ করতে গিয়ে ধ’রা

এক প্রবাসীর স্ত্রীর স’ঙ্গে অনৈ’তিক কাজের অ’ভিযোগে মুন্সীগঞ্জের সাবেক এক ইমামকে উত্তম-মধ্যম দিয়ে পু’লিশে দিয়েছে জনতা। পরে প্রশাসনের ভ্রাম্যমাণ আ’দালতে ইমাম আর ওই নারীর অনৈ’তিক কাজ প্রমাণিত না হলেও ‘অনৈ’তিক কাজের চেষ্টা’র অ’ভিযোগে তাদের ২০০ টাকা করে জরিমানা করে ছেড়ে দেওয়া হয়েছে।

উপজে’লার বাসাইল ইউনিয়নের পাথরঘাটা গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, উপজে’লার উত্তর গু’য়াখোলা সরকারবাড়ি জামে মসজিদের সাবেক ইমাম মাওলানা মোশারফ হোসেনকে (২৮) ভোরে গ্রামের এক প্রবাসীর স্ত্রীর ঘর থেকে বের ‘হতে দেখে তাকে আট’ক করে জনতা।

তাকে গাছের স’ঙ্গে বেঁধে উত্তম-মধ্যম দেয়া হয়। পরে ইমাম আর ওই নারীকে পু’লিশে সোপর্দ করা হয়। পু’লিশ বিকেলে তাদের ভ্রাম্যমাণ আ’দালতে হাজির করলে প্রত্যেককে ২০০ টাকা করে জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

সিরাজদিখান উপজে’লা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আ’দালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রিনাত ফৌজিতা জানান, আট’ক ব্যক্তিদের বিরু’দ্ধে অনৈ’তিক কাজের অ’ভিযোগ প্রমাণ করতে পারেনি স্থানীয় জনতা।

তবে তাদের মোবাইল ফোন পরীক্ষা করে দেখা যায় একে অন্যের স’ঙ্গে যোগাযোগ ছিল। তাই অনৈ’তিক কাজের উদ্দেশ্যে নারীর ঘরে প্রবেশের চেষ্টার অ’ভিযোগে তাদের দুজনকে ২০০ টাকা করে জরিমানা করে ছেড়ে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published.