কষ্টের দিন শেষ রানু মন্ডলের! রিলিজ হলো তার নতুন গান! সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল ভিডিও।

রানু মন্ডল কে নিয়ে আমরা যতই বলব ততই হয়তো কম পড়ে যাবে । বাস্তব এবং ভাগ্যের মেলবন্ধনে একটা মানুষ ঠিক কোন জায়গাতে পৌঁছাতে পারে তার জ্বলন্ত উদাহরণ হচ্ছে এই রানু মন্ডল ।

রানু মন্ডল রানাঘাট স্টেশন চত্বরে এক সময় ভিক্ষা করে দিন যাপন করত। কিন্তু এমন একটা সময়ে এসেছিল যখন দামি বিলাসবহুল গাড়ি থেকে শুরু করে নামিদামি স্টুডিওতে গান রেকর্ড করেছে রানু মন্ডল ।

এমনকি বলিউডের বিখ্যাত গায়ক হিমেশের সাথে গেছে বেশ কয়েকটি গান গাইতে । গত দু’বছর আগে পুজোর প্যান্ডেল থেকে শুরু করে জন্মদিনের পার্টি বা যেকোনো অনুষ্ঠানে রানু মন্ডল এর গান ।

আকাশে সঠিক মতন উড়ান দিতে পারলেও ধরে রাখতে পারেনি সেই সাফল্যকে । যার ফলে পুনরায় মাটিতে মু-খ থু-বড়ে প-ড়তে হয়েছিল রানু মন্ডল কে । তবে পুনরায় আবার আকাশে উড়ানো দেওয়ার প্রস্তুতি করছে রানু মন্ডল । এমনটা জানিয়েছে সূত্র মারফত ।

যার ফলে এই বাংলার দর্শকেরা পুনরায় আবার শুনতে পাবে রানু মন্ডলের কন্ঠে কিছু গান । লকডাউন এর সময় অবস্থা অত্যন্ত খারাপ হয়ে গিয়েছিল রানু মন্ডল এর । অভাবের সংসার দেখা দিয়েছিল তার মধ্যে।

তাই তাকে ফিরে যেতে হয়েছিল রানাঘাট স্টেশন চত্বরে। যদিও অনেকেই তাকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন কিন্তু তাতে তেমন ভাবে কোনো ফল হয়নি । এমনকি বলিউড থেকে আসেনি তার কোন ডাক ।

গত এক বছর আগে একটি ভিডিও প্রকাশিত করা হয়েছিল একটি ইউটিউব চ্যানেল এর পক্ষ থেকে । সেই ভিডিওতে ইতিমধ্যে প্রচুর পরিমাণে দর্শকসংখ্যা উপস্থিত হয়েছে ।

সেখানে দেখা যাচ্ছে যে রানু মন্ডল যে মুহূর্তে হিমেশ রেশমিয়ার সাথে স্টুডিওতে গান করতেন । সেই মুহূর্তগু-লি সেখানে দেখা যাচ্ছে রানু মন্ডল রীতিমতো স্টুডিওতে প্রশিক্ষণ নিয়ে একের পর এক সুন্দর গান রেকর্ড করে চলেছেন ।

ইতিমধ্যে সে ভিডিওটি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে তার অনুরাগী মহলে । ভাইরাল হওয়ার কথা । কারণ তার এত মায়াবী মধুর কন্ঠ এর আগে হয়তো বাংলার মানুষ কখনো শোনেনি । তার পাশাপাশি বাংলাতে যেমন প্রতিবার লুকিয়ে ছিল সেটা জানতেই পারতো না যদিনা অথিন্দ্র বলে সেই সমাজ সেবক রানু মন্ডল কে প্রকাশ্যে নিয়ে আসতো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *