‘বাম চিকি’ – গানে দুর্দান্ত নেচে মঞ্চ কাঁ’পালেন জিৎ-শুভশ্রী জুটি! সোশ্যাল মিডিয়ায় হলেন ট্রো’লের শি’কার! তুমুল ভাইরাল ভিডিও।

মাঝেমধ্যেই একাধিকবার দু-র্ধর্ষ কিছু পারফরম্যান্স করে রীতিমতো তাক লাগিয়ে দেয় দর্শকদেরকে । ডান্স বাংলা ডান্সের মঞ্চে রীতিমতো আগুন ধরিয়ে দেয় এই দুই তারকা । আরো একবার এই দুই তারকা যুগলব-ন্দী দেখা গেল সোশ্যাল মাধ্যমে ।

প্রকাশ্যে আসার সাথে সাথেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ইতিমধ্যে । সেই ভিডিওটা ভাইরাল হয়েছে যে খুব অল্প সময়ে প্রতিমুহূর্তে বাড়ছে তার দর্শকসংখ্যা ।

আমি এই মুহূর্তে ডান্স বাংলা ডান্সের মঞ্চের অন্যতম প্রধান বিচারক শুভশ্রী গাঙ্গুলী এবং অভিনেতা জিৎ এর পারফরম্যান্সের কথা বলতে চলেছি। সোশ্যাল মিডিয়াতে সবসময় সক্রিয় ভাবে ভূমিকা পালন করে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ।

মা হবার পর থেকে একাধিকবার কুরুচিকর মন্তব্যের শিকার হয়েছেন তিনি । তবে এসব বিষয়কে বিন্দুমাত্র পাত্তা দেন না তিনি । নিজের ছন্দে বিরাজমান থাকে অভিনেত্রী সর্বদা ।

সম্প্রতি তাকে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসনে । বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই রিয়েলিটি শো । শুভশ্রী গাঙ্গুলীর অভিনয়ের পাশাপাশি খোলামেলা স্বভাবের জন্য অনেকেই তাকে পছন্দ করে থাকেন । মাঝেমধ্যে মঞ্চ কাপায় অভিনেতা জিৎ এর সাথে নাচের মাধ্যমে ।

সেই ঘটনার পুনরাবৃত্তি হলো আরো একবার । সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে এক অভিনব পোশাক পরা অবস্থায় শুভশ্রী গাঙ্গুলী কে ।

সেই পোশাক পরা অবস্থাতেই তিনি অভিনেতা জিৎ এর সাথে তাদেরই একটি ছবি গান ‘বাম চিকি চিকনি চিকি’ সাথে অসম্ভব সুন্দর ভাবে নৃত্য পরিবেশন করেছেন । তাদের নাচের প্রতিটি স্টেপ দেখে মন্ত্রমুগ্ধ হয়ে যায় জনতারা ।

সেই নাচের মুহূর্ত ক্যামেরাব-ন্দী করে শেয়ার করা হচ্ছে সোশ্যাল মিডিয়াতে । ঝ-ড়ের গ-তিতে হয়েছে ভাইরাল অনুরাগী মহলে । বেশ পছন্দ হয়েছে অনেকের সেই নাচ । তবে এ ক্ষেত্রে দেখা গেছে বেশ কিছু কুরুচিকর মন্তব্য ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *