ভুল ধরে কি অ,পরাধ করলাম, শাকিব খানের ফেইসবুক পোস্ট নিয়ে ওমর সানী

চিত্রনায়ক শাকিব খানের ফেইসবুক পেইজের পোস্টে গিয়ে একটি মন্তব্যের জন্য ‘অকথ্য’ ভাষায় আক্রমণের শিকার হলেন ওমর সানী। এই আচরণে হতাশা প্রকাশ করে এক সময়ের এই চিত্রনায়ক বললেন, “ভুল ধরিয়ে দিয়ে কি আমি অপরাধ করলাম?”

শনিবার রাতে শাকিব খানের ফেইসবুক পাতায় তার একটি স্থিরচিত্রের সঙ্গে লেখা হয়- “সব সময় মনে রাখবেন, বর্তমান পরিস্থিতিই আপনার চূড়ান্ত গন্তব্য নয়। সবচেয়ে সুন্দর সময় আসার এখনও বাকি। সুতরাং শান্ত থাকুন।”

উৎসের নাম কিংবা কোনো উদ্ধৃতি চিহ্ন ছাড়াই তার বাণীটি হুবহু শাকিব খানের ফেইসবুক পেইজে পোস্ট করা হয়, অনেকে সেটিকে শাকিব খানের লেখা ভেবে এ চিত্রনায়কের প্রশংসাও করতে শুরু করেন।

কথাটি আমেরিকান লেখক জিগ জিগলারের হওয়ায় শাকিব খানের পোস্টের মন্তব্যের ঘরে ওমর সানী লিখেছিলেন- “লেখা তো তোর না, কে লিখেছে? ভাই ভালো থাকিস।”

ছোট হিসেবে শাকিব খানকে ব্যক্তিগত জীবনেও ‘তুই’ বলে সম্বোধন করেন বলে জানান সানী। তবে ওই মন্তব্যের পর থেকে কটূ বাক্য আসতে থাকে ওমর সানীকে লক্ষ্য করে।

ছবি: ফেইসবুক থেকে।ছবি: ফেইসবুক থেকে।অনেকে অকথ্য ভাষায় গালাগালি করছেন জানিয়ে সানী গ্লিটজকে বলেন, “মা-বোন তুলে গালাগালি করছে। কিছু বাজে বাজে কমেন্টস দেখে আমার চোখে পানি এসেছে।

আমি বললাম যে, ভুল ধরিয়ে দিয়ে কি আমি অপরাধ করলাম? “মায়ের চেয়ে মাসির দরদ বেশি। ওর (শাকিব খান) অ্যাডমিন চরমতম বেয়াদবের মতো কাজ করেছে। এত বড় একজন লেখকের নামটা লিখতে হয় না?

সেখানে উচ্ছৃঙ্খল মানুষ আমাকে যা-তা লেভেলে গালাগালি করছে।” এমনটা তিনি আশা করেননি বলে জানান এক সময়ের জনপ্রিয় এ চিত্রনায়ক। বিষয়টি নিয়ে শাকিব খানের কোনো বক্তব্য জানতে পারেনি গ্লিটজ।

ওমর সানী বলেন, “শাকিব খান নিজেই লিখুক আর অ্যাডমিন লিখুক, লেখকের নামটা দিতে হবে তো। আমি রবীন্দ্রনাথের কোনো বাণী নিজের নামে চালিয়ে দিলাম, তাহলে তো সেটা ক্রাইম।”

রোববার দিনভর এ নিয়ে নেটে আলোচনার বিষয়ে তিনি বলেন, “এটাকে ইস্যু বানিয়ে জাহান্নাম করুক, আমার তো বলার কিছুই নেই। একজনের বক্তব্য দিতে গেলে তাকেই কোট করতে হয়। কমেন্টে সেটাই আমি বলার চেষ্টা করেছি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *