বিন্দু মাত্র পোশাক ছাড়া দু;ধে আলতা শরীর দেখিয়ে ভাইরাল বাঙালি মেয়ে খুশি মুখার্জি

কলকাতার মেয়ে খুশি মুখার্জি। অভিনয় করেছেন ছোট পর্দা থেকে বড় পর্দায়। তিনি স্প্লিটসভিলা সিজন ১০, কাহাত হনুমানের, জয় শ্রী রাম, বলভীর রিটার্নস এবং লাভ স্কুলের মতো টেলিভিশন শোয়ের জন্য বেশ পরিচিত।

তাছাড়া তিনি তামিল ও তেলুগ সিনেমাতেও অভিনয় করেছেন। মূলত মডেলিং দিয়েই সেলব্রেটি জগতে পা রাখেন খুশি মুখার্জি। ২০১৩ সালে তামিল সিনেমা অঞ্জলাতুরাই দিয়ে বড় পর্দায় তার হাতেখড়ি হয়।

বড় পর্দায় তেমন বেশী আলোচনা সৃষ্ট করতে না পারলেও এমটিভির টেলিভিশন শো স্প্লিটসভিলা সিজন ১০ দিয়ে বেশ জনপ্রিয় হয়েছেন খুশই মুখার্জি। বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতেও বেশ চর্চায় রয়েছেন তিনি।

ইন্সট্যাগ্রামে প্রতিনিয়তি ছবি আপলোড করে নেটিজেনদের মন জয় করে যাচ্ছেন খুশী মুখার্জি। যতদিন যাচ্ছে ততই যেনো তার উষ্ণতার পারদের হুশ হারাচ্ছেন নেটিজেনরা।

ইন্সট্যাগ্রামে তার ফলোয়ার সংখ্যা বেড়েই চলছে। ইতিমধ্যে ১.২ মিলিয়ন ছাড়িয়ে গেছে। সম্প্রতি তিনি নতুন একটি ছবি আপলোড করে সামাজিক যোগামাধ্যমে নতুন রেশ সৃষ্টি করেছেন।

পোশাক ছাড়া বোল্ড ছবি তে দেখা যাচ্ছে তিনি কমলা লেবু হাতে নিয়ে বেশ উষ্ণ পোজ দিয়েছেন। কমলা লেবু দিয়ে কোনো মত ঢেকে রেখেছেন ব;ক্ষ যুগল। তাতেই হারাম হয়েছে নেটিজেনদের রাতে ঘুম।

 

View this post on Instagram

 

A post shared by Khushi Mukherjee (@khushi_mukherjee)


প্রসঙ্গত, খুশি মুখার্জি দুবাইতে একটি রেসিডেন্সি পেয়ে তার ক্যাপে আরও একটি পালক যোগ করেছেন। তিনি এখন সংযুক্ত আরব আমিরাতের স্থায়ী বাসিন্দা। এটি দেখায় যে তিনি কেবল একজন অসাধারণ অভিনেত্রী নন, একজন ব্যবসায়ীও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *