নিক-প্রিয়াঙ্কার আপত্তিকর ছবিতে উত্তাল নেট দুনিয়া!

সোশ্যাল মিডিয়ার উত্তাপ বাড়িয়ে দিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। খুনসুটিতে ভরা এক ছবিতে প্রিয়াঙ্কাকেই নিজের ‘নাস্তা’ বানিয়ে নিয়েছেন স্বামী নিক। হাতে তুলে নিয়েছেন কাঁটা ছুরি।

এমনই এক ছবি নিজের ইনস্টগ্রামে প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা। ভালোবাসা আর খুনসুটি মিলিয়ে সুখেই কাটছে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের সংসার জীবন।

তাদের আনন্দময় মুহূর্তগুলো সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়। ভক্তরা এই জুটিকে ভালোবাসা দিতে কার্পণ্য করেন না। তবে এবার এ জুটির একটি ছবি ইতিবাচকের তুলনায় নেতিবাচক মন্তব্যই বেশি পাচ্ছে।

নেটিজেনদের মতে, ছবিটিতে তারা একটু বেশিই খোলামেলা রূপে ধরা দিয়েছেন। সম্প্রতি প্রিয়াঙ্কা তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন, যেখানে দেখা গিয়েছে রবিবার সকাল সকাল লাল বিকিনিতে উপুড় হয়ে শুয়ে রোদ পোহাচ্ছেন প্রিয়াঙ্কা।

পাশেই তাঁর স্বামী নিক জোনাস। নিশ্চিন্তে আরাম করছিলেন প্রিয়াঙ্কা। কিন্তু হঠাৎই প্রিয়াঙ্কা অনুভব করেন নিতম্বের কাছে নিক যেন কী একটা করছেন। মাথা ঘোরাতেই চমকে উঠলেন প্রিয়াঙ্কা।

নিকের হাতে তখন কাঁটাচামচ আর ছুরি! ছবি দেখে নেটিজেনরা তো বলেই ফেললেন, এটাই তাহলে নিকের ব্রেকফাস্ট!

ছবিটির ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘স্ন্যাক’। অর্থাৎ নাস্তা বা জলখাবার। আপলোড করার পর মাত্র ৬ ঘণ্টায় ছবিটিতে ২৩ লাখের বেশি রিঅ্যাকশন পড়েছে। জমা হয়েছে হাজার হাজার মন্তব্য।

বলাই বাহুল্য, ছবিটি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে। এদিকে প্রিয়াঙ্কা-নিকের এমন ছবি প্রত্যাশা করেননি অভিনেত্রী পরিণীতি চোপড়াও। কমেন্টে সে কথা জানিয়েছেন প্রিয়াঙ্কার এই কাজিন।

পরিণীতি লিখেছেন, ‘এসব কী হচ্ছে মিমি দিদি, জামাইবাবু? পরিবারের লোকেরাও তো ইনস্টাগ্রামে আছে নাকি! থাক, আমি চোখ বন্ধ করেই লাইক দিচ্ছি ছবিতে।’

প্রসঙ্গত, ২০১৮ সালে নিজের চেয়ে ১০ বছরের ছোট নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা চোপড়া। নিক মার্কিন সংগীতশিল্পী। বিয়ের পর থেকে তাই সেখানেই তাদের বেশিরভাগ সময় কাটে।

অবশ্য এর আগে থেকেই হলিউডে কাজের সুবাদে যুক্তরাষ্ট্রে বছরের বড় একটা সময় কাটাতেন প্রিয়াঙ্কা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *