Breaking News
Home / বিনোদন / শ্রাবন্তীর কারণেই ভেঙেছে তৃতীয় সংসার, জানালেন প্রাক্তন স্বামী

শ্রাবন্তীর কারণেই ভেঙেছে তৃতীয় সংসার, জানালেন প্রাক্তন স্বামী

Advertisement

বিয়ে ভাঙার আগে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানা যায় নায়িকার তৃতীয় সংসারও ভে’ঙ্গে গেছে। রাজীব বিশ্বা’সের সময় সোশ্যাল মিডিয়া আসেনি।

কৃষ্ণ ভি রাজের স’ঙ্গে বিচ্ছেদের সময় কোনো সাড়াশব্দ ছিল না কারো মুখেই। ব্যতিক্রম রোশন সিং। তিনি কিন্তু ছেড়ে কথা বলছেন না। সোশ্যালে শ্রাবন্তীর প্রতিটি পদ’ক্ষেপ নজরে রাখছেন এবং সুযোগ মতো উচিৎ জবাবও দিচ্ছেন।

ফের কী নিয়ে রেষারেষি তারকা দম্পতির মধ্যে? অতি সম্প্রতি শ্রাবন্তী নিজের মা-বাবার স’ঙ্গে একটি ছবি শেয়ার করেন। ক্যাপশনে বলেন, তাকে সব অবস্থায় সমর’্থন জানিয়ে এসেছেন এরাই। সেখানে তার সিঁথিতে জ্বলজ্বল করছে সিঁদুর। ছবি দেখে অনুরাগীরা নতুন জল্পনায় মেতেছেন।

ভোলেননি রোশন। শ্রাবন্তীর এই পোস্টের পরেই তার পাল্টা পোস্ট আ’ত্মজা বন্দ্যোপাধ্যায়ের উক্তি ধার করে। পোস্টে তিনি লিখেন, সুখী দাম্পত্যের চাবিকাঠি পারস্পরিক বিশ্বা’সের মধ্যে লুকিয়ে। বিয়ের গু’রুত্ব বোঝাতে সিঁদুর ভীষণ দুর্বল চিহ্ন।

রোশন এই উক্তির সমর’্থনে অর্থপূর্ণ ক্যাপশনও লিখেছেন, আমি পুরোপুরি সহমত। স্বামী বা প্রাক্তনের আপ’ত্তি সত্ত্বেও কিছু নারী তার নামে জোর করে সিঁদুর পরেন। এই ধরনের নারীকে ভীষণ ঘৃণা করি।

আর রোশানের এমন স্ট্যাটাসের পরেই বুঝা যায় শ্রাবন্তীর কারণেই যে তাদের সংসার ভে’ঙ্গেছে এ কথা বলছেন তার প্রাক্তন স্বামী। যদিও এ ব্যাপারে এখনো কিছুই বলেননি অ’ভিনেত্রী।

Advertisement

Check Also

গান গেয়ে পরীমণির পাশে দাঁড়ালেন হিরো আলম (ভিডিও)

Advertisement জনপ্রিয় অ’ভিনেত্রী পরীমনির ঘ;টনায় পাশে দাঁ;ড়িয়েছেন শোবিজ তারকা, নির্মাতা ও সংশ্লিষ্ট অনেকে। এই অ;ভিনেত্রীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *