অপেক্ষার অবসান! নুসরতের প্রেগন্যান্সি নিয়ে এবার মুখ খুললেন ‘প্রেমিক’ যশ

জনপ্রিয় অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহান। তার কর্মজীবন হোক বা ব্যক্তিগত জীবন সবেতেই আলোচনার কেন্দ্রবিন্দুতে এই অভিনেত্রী। বেশ কয়েক মাস ধরেই অভিনেত্রীর স্বামী নিখিলের সঙ্গে তার সম্পর্ক, অভিনেত্রীর গর্ভধারণ আবার যশের সাথে তার বন্ধুত্ব সবকিছু নিয়ে আলোচনার শীর্ষে তিনি।

এবার অভিনেত্রীর বিশেষ বন্ধু যশ দাশগুপ্ত এ বিষয়ে মুখ খুললেন। এই সময় নামক একটি সংবাদপত্রকে দেওয়া ইন্টারভিউতে অভিনেতা যশ বলেন,”আমি দুর্দান্ত সময় কাটাচ্ছি, এটা নিয়ে কোনও সংশয় নেই”।

এই দুই অভিনেতা অভিনেত্রীর একসাথে প্রচুর সময় কাটানোর মুহূর্ত ধরা পড়েছিল সংবাদমাধ্যমে। সেই থেকেও ধারণা তৈরি হয়েছিল অভিনেতা তার বিশেষ বান্ধবীর বিশেষ যত্ন নিচ্ছেন।

কলকাতার বৃষ্টি ভেজা রাস্তায় হাত ধরে হাটতে দেখা গিয়েছিল এই দুই বিশেষ বন্ধুকে। এছাড়াও বিশেষ অভিনেত্রী বন্ধু নুসরাতের গর্ভধারণকালে তার পাশে থাকা নিয়ে প্রশ্ন করলে অভিনেতা জানান,”আমার মনে হয় একজন

অন্তঃসত্ত্বা মহিলার ভালো সময় কাটানোর সম্পূর্ণ অধিকার রয়েছে। মানুষের মধ্যে একটু বিবেচনা থাকা উচিত….আমি জানি পাবলিক ফিগারদের ব্যক্তিগত জীবন থাকে না। কিন্তু মানুষের এটা মনে রাখা উচিত

আমাদেরও একটা পরিবার আছে। একজন অন্তঃসত্ত্বা মহিলার ভালো সময় কাটানোর মধ্যে কোনওরকম ভুল নেই। আর আমার ব্যক্তিগত প্রতিক্রিয়া জানতে চাইলে বলব, আমি খুশি রয়েছি আমার ব্যক্তিগত জীবনে”।

প্রসঙ্গত উল্লেখ্য গত বছরের নভেম্বর থেকে আলাদা রয়েছেন নিখিল নুসরাত। আবার এদিকে চলতি বছরের জুন মাসের পর থেকেই অভিনেত্রীর বেবিবাম্প এর ছবি ধরা পড়ে। এরপর তার স্বামী জানিয়ে দেন এই সন্তান তার

নয়। আর তারমধ্যেই যশ এর সাথে ঘনিষ্ঠতা নিয়ে তুমুল বির্তকের পরেন অভিনেত্রী। বর্তমানে তারা একে অপরের সাথে সুন্দর মুহূর্ত ভাগ করে নিচ্ছেন। খুব শীঘ্রই প্রথম সন্তানের মুখ দেখবেন অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *