সুশান্তের মতোই অকালে ঝরল প্রাণ! প্রয়াত বিগবস খ্যাত সিদ্ধার্থ শুক্লা

সুশান্তের ক্ষত শুকোতে না শুকোতেই ফের দুঃসংবাদ। হৃদরোগে আক্রান্ত হয়ে আজ সকালে আচমকা প্রয়াত হন বিগবসের প্রাক্তন প্রতিযোগী তথা অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidhdharth Shukla)।

বিগবস ১৩ সিজনের বিজয়ী ছিলেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪০ বছর। মুম্বইয়ের কুপার হাসপাতাল সূত্রে খবর ঘুমের মধ্যে একটি ওষুধ খেয়েছিলেন তিনি, এরপর আর সেই ঘুম ভাঙেনি।

হাসপাতাল সূত্রে খবর, ময়না তদন্তের পরেই অভিনেতার দেহ তুলে দেওয়া হবে পরিবারের হাতে। হিন্দী টেলিভিশনের জনপ্রিয় মুখ ছিলেন তিনি।

সুশান্ত যেই ধারার সূচনা করলেন সেই ধারাতেই যেন গা ভাসালেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। তার মৃত্যুর খবরে ইতিমধ্যেই শোকের ছায়া টেলি টাউনে। ভেঙে পড়েছেন সিদ্ধার্থের মা।

বাবুল কা আঙ্গান ছুটে না বলে একটি ধারাবাহিক দিয়েই রূপোলি পর্দায় পা রাখেন অভিনেতা৷ এরপর জানে পহেচান সে, ইয়ে আজনবি, লভ ইউ জিন্দগি, বালিকা বধূ সহ একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেন সিদ্ধার্থ শুক্লা।

হস্পতিবার সকালেই ম্যাসিভ হার্ট অ্যাটাক হয় অভিনেতার ৷ মুম্বইয়ের কুপার হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা করা যায়নি ৷ কোনও চিকিৎসার সুযোগই পাওয়া যায়নি ৷ তার আগেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন ডাক্তাররা ৷

বয়স হয়েছিল ৪০ বছর ৷ ১৯৮০ সালের ১২ ডিসেম্বর মুম্বইয়ে জন্ম সিদ্ধার্থ শুক্লার। ইন্টিরিয়ার ডিজাইনিং এর ছাত্র সিদ্ধার্থ পড়াশোনা শেষের পর বহু দিন একটি ইন্টিরিয়ার ডিজাইনিং এর সংস্থায় কাজও করেছেন।

সময়ের নিরিখে দেখতে গেলে সুশান্তের মৃত্যুর ঠিক এক বছরের মাথাতেই ফের নক্ষত্র পতন৷ সুশান্তের মৃত্যুর রিপোর্ট বলছে তিনি আত্মহত্যা করেছিলেন।

এর ঠিক এক বছরের মাথাতেই আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে সুশান্তের মৃত্যু মেনে নেওয়া যাচ্ছে না। মুম্বইয়ের এক সম্ভ্রান্ত বংশে জন্ম হয় সিদ্ধার্থের ।

বাবা অশোক শুক্লা পেশায় সিভিল ইঞ্জিনিয়ার। তবে কর্মরত ছিলেন রিজার্ভ ব্যাঙ্কে। মা রীতা শুক্লা হোম মেকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *