রিয়া খুবই সুন্দর মনের মানুষ! সুশান্তের চর্চিত প্রেমিকার সাথে কাজ করে খুশি ইমরান হাসমি

গত ১ বছর ধরেই বলিউডের সবথেকে চর্চিত নাম রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty), সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে কার্যত ঝড় বয়ে গেছে অভিনেত্রীর উপর।

তবে চর্চার শীর্ষে থাকলেও বলিউডে অভিনয়ের দক্ষতায় তিনি মোটেই বিশেষ নাম করতে পারেননি। সবে যখন উঠতে শুরু করেছে কেরিয়ার গ্রাফ তক্ষণই বলি সমালোচকেরা তাকে ‘ডাইনি’ বলে দেগে দিল।

রিয়ার দিকে আঙুল তোলা হল সুশান্তের মৃত্যুর জন্য দায়ী রিয়া চক্রবর্তীই। রিয়া চক্রবর্তী ভিজে বা ভিডিও জকি হিসাবে তার কেরিয়ার শুরু করেছিলেন। এর পরে তিনি একটি তেলেগু ছবি দিয়ে অভিনয়ের সূচনা করেছিলেন।

এরপর ‘ মেরে বাবা কি মারুতি ‘ ছবিটি থেকে পরিচিতি পান তিনি। ২০১৩ সালে বলিউডে পা রাখার পর থেকে খুব বেশি ছবিতে অভিনয় করেননি রিয়া। ‘মেরে বাবা কি মারুতি’ এর পরে রিয়া বেশ কয়েকটি বলিউড ছবিতে

অভিনয় করলেও খুব একটা সাড়া ফেলতে পারেননি। তবে তারপরে তিনি মহেশ ভট্টের ছবি জালেবি নিয়ে আলোচনায় আসেন। সেই থেকে রিয়া চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন।

তবে এটি তার উপার্জনকে খারাপভাবে প্রভাবিত করেছে একথা বলাই বাহুল্য। তবে বিপর্যস্ত জীবন পিছনে ফেলে ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরতে চেষ্টা করছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী।

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে রুমি জাফরির নতুন সিনেমা ‘চেহরে’। এই ছবিতে (Emraan Hasmi) অমিতাভ বচ্চন, ক্রিস্টল ডিসুজা এবং ইমরান হাশমির সাথে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

আগামী ২৭ আগস্ট সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এবার সহ অভিনেত্রী রিয়ার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতা ইমরান হাসমি। তার বক্তব্য, ‘ সুশান্তের মৃত্যুর পর তাকে ঘিরে অজস্র বিতর্ক শুরু হয়।

কিন্তু বিতর্কের অনেক আগে থেকেই আমরা ছবির শ্যুটিং শুরু করেছিলাম। আমার মনে হয় সেই সব চর্চা বন্ধ করে আমাদের তার কাজ সম্পর্কে আলোচনা করা উচিৎ। আমার মতে তিনি একজন ভালো অভিনেত্রী, নিজের চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন তিনি।’

তিনি আরও জানান, রিয়ার সঙ্গে কাজ করতে পেরে তিনি আনন্দিত। রিয়া খুবই প্রফেশনাল তাই তার সাথে কাজ করাও সহজ, পরবর্তীতেও রিয়ার সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন অভিনেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *