সুশান্ত ও সিদ্ধার্থের মৃত্যু রহস্যে পাওয়া গেলো একাধিক মিল, শেষের মিলটি চমকে দেওয়ার মতোই

পরপর দু বছরে দুই রহস‍্যজনক মৃ;ত‍্যু বলিউডে। সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput) এবং সিদ্ধার্থ শুক্লা (siddharth shukla)।

দুজনই ছোটপর্দা থেকে নিজেদের জোরে বড় প্ল‍্যাটফর্মে জায়গা করে নিয়েছিলেন। প্রথমজন বড়পর্দায় বেশ নাম করলেও দ্বিতীয় জন তেমন সুবিধা করে উঠতে পারেননি।

কিন্তু আরো এক জায়গায় দুজনেরই মিল রয়েছে। আচমকা রহস‍্য মৃ;ত‍্যু আর তারপর কুপার হাসপাতালে ম’য়নাতদ;ন্ত।

সেই কুপার হাসপাতাল, এক বছর আগে সুশান্তের মৃ;ত‍্যুর পর কাঠগড়ায় উঠেছিল এই হাসপাতাল কর্তৃপক্ষ। অভিযোগ উঠেছিল ম;য়নাতদ;ন্তের সময় ইচ্ছাকৃত ভাবে খু;ন করা হয়েছে সুশান্তকে।

অনেকেই দাবি করেছিলেন বাড়ি থেকে হাসপাতালে আসার সময় পর্যন্ত জীবিত ছিলেন সুশান্ত। কুপার হাসপাতালে আনার পরেই মৃ;ত‍্যু হয় তাঁর।

সিদ্ধার্থ শুক্লার সময়েও অভিযোগের আঙুল ওই হাসপাতালের দিকে। অভিনেতাকেও হা;র্ট অ্যা;টাকের পর এখানেই আনা হয়েছিল।

তবে চিকিৎসকরা তাঁকে মৃ;ত ঘোষনা করে। এরপর এখানেই ময়;নাত;দন্ত হয় তাঁর দেহের। যদিও সিদ্ধার্থের পরিবারের লোকজন দাবি করেছেন, এই মৃ;ত‍্যুর পেছনে কোনো ষ;ড়য;ন্ত্র নেই। তাই কোনো মিথ‍্যে রটনা তাঁরা চান না।

কিন্তু নেটিজেনরা তা শুনবে কেন? ইতিমধ‍্যেই একাংশ বলতে শুরু করেছেন সুশান্তের মতো সিদ্ধার্থকেও খু;ন করা হয়েছে। মৃ;ত‍্যুর আগের রাতে ওষুধ খেয়ে শুয়েছিলেন সিদ্ধার্থ।

সেই ওষুধ কোথা থেকে পেলেন তিনি? প্রশ্ন তুলছেন নেটনাগরিকরা। আবার অনেকে ‘বিগ বস’কেই যাবতীয় ষ;ড়য;ন্ত্রের আখড়া বলে চিহ্নিত করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দৃষ্টি আকর্ষণ করেছেন। তাদের দাবি, আসল সত‍্যিটাকে চেপে যাচ্ছে কুপার হাসপাতাল কর্তৃপক্ষ।

সমকালীন দুই অভিনেতার রহস‍্যমৃ;ত‍্যু ফিরিয়ে এনেছে অতীতে পরভীন বাবি, দিব‍্যা ভারতীর মতো অভিনেত্রীদের রহস‍্যমৃ;ত‍্যুর স্মৃতি।

এই দুই অভিনেত্রীর দেহের ম;য়নাতদ;ন্ত হয়েছিল কুপার হাসপাতালে। এখনো পর্যন্ত এই দুই মৃ;ত‍্যু নিয়ে বলিউডের অভ‍্যন্তরে এখনো অনেক ফিসফাস গুঞ্জন চাপা পড়ে রয়েছে।

সুশান্তের ম‍্য;ত‍্যুর পর শোকজ নোটিস পেয়েছিল হাসপাতালের ডিন এবং মুম্বই পুলিস। সিদ্ধার্থের বেলায় কী হয় সেটাই এখন দেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *