মৃ;ত্যুর আগে সিদ্ধার্থ শুক্লার সাদা কাগজে লেখা শেষ পোস্ট ব্যপক ভাইরাল

2 রা সেপ্টেম্বর বলিউডের আকাশে আবারও ঘনিয়ে এসেছে কালো মেঘ। আকস্মিক মৃ;ত্যু হয়েছে সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla)-র। বলিউডের নামী টেলিভিশন অভিনেতা এবং ‘বিগ বস’ বিজেতা সিদ্ধার্থর কেরিয়ারের সবেমাত্র উড়ান শুরু হয়েছিল।

কিন্তু রাতে ঘুমের মধ্যেই কার্ডিয়াক অ্যারেস্ট হয়ে মৃ;ত্যু হয় তাঁর। মৃ;ত্যুর আগে তিনি ইন্সটাগ্রামে একটি বিশেষ পোস্ট করেছিলেন।

ইন্সটাগ্রামে 24 শে অগস্ট সিদ্ধার্থ একটি পোস্ট শেয়ার করেছিলেন। সেই পোস্টে সিদ্ধার্থের হাতে ছিল একটি পোস্টার যাতে আঁকা ছিল সবুজ রঙের হার্টবিট।

25 শে অগস্ট রিলিজ হয়েছিল ‘মুম্বই ডায়েরিজ’-এর ট্রেলার। ট্রেলারে দেখানো হয়েছিল 26/11-র সময় কিভাবে মুম্বইয়ের ডাক্তার, সাংবাদিক এবং পুলিশরা মুম্বইবাসীর রক্ষার্থে এগিয়ে এসেছিলেন।

ঠিক একইভাবে কোভিড পরিস্থিতিতে কোভিড-যোদ্ধারা এগিয়ে এসেছেন। তাঁদের সবাইকে শ্রদ্ধা জানিয়ে এই পোস্ট করেছিলেন সিদ্ধার্থ।

কিন্তু হার্টবিট থেমে গেল এই পোস্ট করার কয়েকদিনের মধ্যেই। 2 রা সেপ্টেম্বর যখন সিদ্ধার্থকে কুপার হাসপাতালে নিয়ে আসা হয়, তখন ইসিজি করা হলে দেখা যায়, সিদ্ধার্থের মৃ;ত্যু হয়েছে।

গত রাতে সিদ্ধার্থ পরিবারের সঙ্গে রাতের খাবার খাওয়ার পর শুতে যাবার আগে কিছু ওষুধ খেয়েছিলেন। সম্ভবতঃ রাতেই ঘুমের মধ্যে কার্ডিয়াক অ্যারেস্ট হয়।

এখনও অবধি পোস্টমর্টেম রিপোর্ট না আসায় বোঝা যাচ্ছে না সিদ্ধার্থর মৃ;ত্যুর কারণ। বিনোদন জগতে নেমে এসেছে শোকের ছায়া। সিদ্ধার্থর বান্ধবী শেহনাজ গিল (Shehnaz Gill) সিদ্ধার্থর মৃ;ত্যুসংবাদ শোনার পর তাঁর শুটিং ক্যানসেল করেছেন।

বলিউড তারকা অক্ষয়কুমার (Akshay Kumar) টুইট করে সিদ্ধার্থের আত্মার শান্তি কামনা করেছেন। সিদ্ধার্থের পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন বিকাশ গুপ্তা (Vikas Gupta), আসিম রিয়াজ (Asim Riaz)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *