চলন্ত গাড়ির মধ‍্যেও উদ্দাম যৌ;নতা

জ্যাকলিন ফার্নান্ডেজ (jacqueline fernandez) বলিউডে (Bollywood) পা দিয়েছেন বেশ অনেক দিনই হল। কিন্তু তেমন বেশি কোনও ছবিতে কাজ করেননি তিনি।

তবে যে ছবিগুলোতে করেছেন সবগুলোই বেশ পরিচিতি পেয়েছে সিনেপ্রেমীদের মধ্যে। ‘আলাদিন’ ছবির হাত ধরে অভিনয় জগতে প্রবেশ করেন তিনি। তবে নিজের অভিনীত সিনেমার জন‍্য কম বরং ফটোশুট এবং

বিতর্কের জন‍্য বেশি লাইমলাইটে থাকেন জ‍্যাকি। এই যেমন সম্প্রতি ২০০ কোটি টাকার একটি আর্থিক তছরুপের মামলায় ফেঁসে সংবাদ শিরোনামে উঠে এসেছেন তিনি।

এই মামলায় ইডির জিজ্ঞাসাবাদেরও সম্মুখীন হতে হয়েছে তাঁকে। এর মাঝেই অভিনেত্রীর একটি পুরনো ভিডিও সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে যেখানে বেশ বিতর্কিত একটি প্রশ্নের উত্তর দিতে দেখা গিয়েছে তাঁকে।

একবার মার্কিন অভিনেত্রী অ্যামান্ডা কার্নির সঙ্গে একটি পডকাস্ট অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন জ‍্যাকলিন। এদেশীয় নেটিজেনদের মধ‍্যে বেশ জনপ্রিয় অ্যামান্ডা।

বিভিন্ন মজার বিষয়ে কথাবার্তা চলছিল দুজনের। তার মাঝেই অ্যামান্ডা জ‍্যাকলিনকে প্রশ্ন করে বসেন, চলন্ত গাড়ির মধ‍্যে কখনো যৌ;ন স;ঙ্গম করেছেন তিনি?

অ্যামান্ডা এবং শো তে উপস্থিত আরেকজন অতিথি নিজেদের হাত তুললেও ইতস্তত করছিলেন জ‍্যাকলিন। তা দেখে হেসে ফেলেন অ্যামান্ডা এবং উৎসাহ দিয়ে বলেন, অত না ভেবে চটপট হ‍্যাঁ বলেই দিতে।

অবশ‍্য এরপর আর লাজলজ্জার বালাই রাখেননি জ‍্যাকলিন। হাত তুলে তিনি স্বীকার করেই নেন, হ‍্যাঁ গাড়ির মধ‍্যে তিনিও যৌ;নতার আনন্দ নিয়েছিলেন!

কাজের দিকে বললে আগামীতে বেশ কিছু ছবি হাতে রয়েছে জ‍্যাকলিনের। সইফ আলি খান, অর্জুন কাপুর এবং ইয়ামি গৌতমের সঙ্গে ভূত পুলিস ছবিতে দেখা যাবে তাঁকে। এছাড়াও রয়েছে রাম সেতু, বচ্চন পাণ্ডের মতো ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *