নুসরাতের ছেলের বাবা যশ, অবশেষে স্বীকার করে নিলেন নুসরাত জাহান

সোশ্যাল মিডিয়ার নতুন সেনসেশন এখন নুসরাতপুত্র (Nusrat Jahan) ঈশান (Yishaan)। অবশ্য জন্মের আগে থেকেই লাইমলাইট কেড়ে নিয়েছে সে। তাকে ঘিরে নেতিবাচক সমালোচনাই হয়েছে বেশি। পিতৃপরিচয়ের প্রসঙ্গ তুলে বারংবার নুসরাত এবং তার সন্তানকে অপমান করার চেষ্টা করেছেন নেটিজেনরা।

তবে সমাজ এবং নেটিজেনদের একপ্রকার বুড়ো আঙুল দেখিয়ে সন্তানের জন্ম দিয়ে কার্যত চুপিসারে সমুচিত জবাব দিয়েছেন টলিউড অভিনেত্রী। তার এই লড়াইয়ে তার সফরসঙ্গী ছিলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।

নুসরাত এবং যশ নিজের মুখে কিছু না জানালেও নেটিজেনদের অবশ্য এখন আর জানতে বাকি নেই, নুসরাতের সন্তানের পিতা কে? এই প্রশ্নের জবাবে গত কয়েকদিনে নুসরাতের পাশে যশকে দেখেই পেয়ে গিয়েছেন নেটিজেন। তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হওয়ার কিছুদিনের মধ্যেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন নুসরাত।

এরপর প্রতি মুহূর্তে অন্তঃসত্ত্বা নুসরাতের পাশে থেকেছেন তিনি। এমনকি হাসপাতালেও তিনি তার সঙ্গিনীর সমস্ত দায়িত্ব নিয়েছেন। সংবাদমাধ্যমের কাছে প্রকাশ্যেই নুসরাতকে ‘সঙ্গিনী’ বলে স্বীকারও করে নিয়েছেন।

Yash Dasgupta Finally Opens Up About His Personal Life & Relationship with Nusrat Jahan
হাসপাতাল থেকে ছুটি পাওয়ার দিনেও নুসরাতের পাশে থেকেছেন যশ। সদ্যোজাতকে সঙ্গে করে নিজে গাড়ি ড্রাইভ করে নুসরাতকে তার পাম এভিনিউয়ের বাড়িতে পৌঁছে দিয়েছেন তিনি।

ক্যামেরার সামনে ধরা পড়েছে যশ নিজের কোলে সদ্যোজাতকে নিয়ে গাড়ি থেকে নামলেন। অতএব না বলা বহু প্রশ্নের উত্তর এরই মধ্যে পেয়ে গিয়েছেন নেটিজেন। এবার নেটিজেনদের নজরে ধরা পড়লো নুসরাত ফ্যান ক্লাবের তরফ থেকে শেয়ার করা একটি পোস্ট।

নুসরাতের একাধিক ফ্যানপেজ রয়েছে ইনস্টাগ্রামে। তার মধ্যে থেকেই একটি ফ্যানপেজের তরফ থেকে সদ্য বাবা-মা যশ এবং নুসরাতকে সন্তান জন্মের পর শুভেচ্ছাবার্তা দেওয়া হয়েছে। এই ফ্যানপেজ নুসরাত এবং যশের এক সঙ্গে কাটানো বেশ কিছু মুহূর্তকে ক্যামেরাবন্দি করে একটি ভিডিও বানিয়েছে।

ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘তুই আমাকে আগলে রাখ, ঠিক এভাবেই সঙ্গে থাক’ গানটি। এই ভিডিওর নিচে ভালোবাসার প্রতিক্রিয়া দিয়েছেন নুসরাত। ভিডিওর ক্যাপশনে লেখা আছে, “ঈশানের যশরতকে অনেক

শুভেচ্ছা। আমরা এখনও পর্যন্ত বেবিজানের কোনও ঝলক পাইনি, তাই এই ভিডিয়োটা তৈরি করেছি তোমাদের দুজনকে শুভেচ্ছা জানাতে। নুসরত ভক্তদের তরফে বেবিএনজে-কে অনেকে ভালোবাসা”। এই পোস্টে নুসরাত এবং যশকে ট্যাগ করা হয়েছে।

নুসরত নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এই ভিডিয়ো শেয়ার করে লিখেছেন, ‘XOXO’ যার অর্থ হল অনেক ভালোবাসা এবং চুম্বন। গত বৃহস্পতিবার ছেলের মা হয়েছেন এই তারকা সাংসদ। দেখতে দেখতে ছেলের বয়স হয় এক সপ্তাহ। মাতৃত্বের স্বাদ চেটেপুটে নিচ্ছেন অভিনেত্রী।

পাশাপাশি ছেলেকে সামলাতে গিয়ে উড়েছে তাঁর রাতের ঘুম, সে কথাও ফ্যানেদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।নুসরতের প্রেগন্যান্সি জার্নিতে সারাক্ষণ পাশে ছিলেন যশ। এমনকি ঈশানের জন্মের পর আগামী দু-দিন নুসরতের সঙ্গে হাসপাতালেই ছিলেন তিনি। এক মুহূর্তের জন্যও কাছছাড়া করেননি বান্ধবীকে।

উল্লেখ্য, নুসরাতপুত্র ঈশানের জন্মের ঠিক পরপরই তার নামেও একটি ফ্যানপেজ খুলে গিয়েছে ইনস্টাগ্রামে। ৭০৫ জন ইতিমধ্যেই সেই পেজ ফলো করছেন। সংখ্যাটা ক্রমশ বাড়ছে। সন্তানের জন্মের পর মাতৃত্ব বেশ ভালোমতোই উপভোগ করছেন নুসরাত জাহান। সন্তানের দেখভাল করার জন্য নির্ঘুম রাত কাটাচ্ছেন তিনি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বিনিদ্র রাত কাটানোর পরদিন সকালের একটি ছবি শেয়ার করেছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *