দীপু মনি করোনা আক্রান্ত!

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। রোববার (৬ ডিসেম্বর) রাতে তিনি করোনা পজিটিভ রিপোর্ট পেয়েছেন।শিক্ষা মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আবুল খায়ের সোমবার (৭ ডিসেম্বর) গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। বর্তমানে শিক্ষামন্ত্রী তার সরকারি বাসভবনে আইসোলেশনে আছেন।

আরো পড়ুন:- ‘ম্যাচ জেতার মত মজা অন্য কিছু হতেই পারে না:চলতি বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে প্রথমে টানা তিনটা ম্যাচ হারার পর অনেকটাই ব্যাকফুটে চলে গিয়েছিল বেক্সিমকো ঢাকা। তবে এরপর টানা তিন ম্যাচে জয়ের দেখাও পেয়েছিল মুশফিকুর রহিমের নেতৃত্বাধীন দল। আর দলটিতে অলরাউন্ডারের ভুমিকায় যথাযথ পালন করার চেষ্টা করেছেন মুক্তার আলী।

গতকাল উড়তে থাকা গাজী গ্রুপ চট্টগ্রামকে উড়িয়ে দিয়ে টানা তৃতীয় জয়ের দেখা পায় ঢাকা। আর সেই ম্যাচে ৩৯ রানের খরচায় ৩ উইকেট শিকার করেছেন মুক্তার। শেষ পর্যন্ত দলকে জিতিয়ে মাঠ ছাড়েন তিনি। আর ম্যাচ জেতার মত মজা অন্য কিছু হতেই পারে না বলে মনে করেন মুক্তার আলী।

গতকাল ম্যাচ শেষে আলাপকালে মুক্তার বলেন, “খুবই ভালো লাগছে। ম্যাচ জেতার মত মজা অন্য কিছু হতে পারে না। অধিনায়ক ভরসা করে আমার হাতে শেষ ওভারের বল তুলে দিয়েছে। আমার বিশ্বাস ছিল, শেষ ওভারে দলকে জেতাতে পারব। সকালে টিম মিটিংয়ে বলেছিলাম, সবাই বেশ আত্মবিশ্বাসী।”

তিনি আরও বলেন, “টপ অর্ডাররা এত ভালো করতে পারেনি। আগে ৫টা ম্যাচ হয়েছে, ওখানেও এত ভালো করতে পারেনি। তবে আমি আশাবাদী, পরের ম্যাচগুলোতে তারা ভালো করবে। মুশফিক আমাদের বলেছিল- ১৫০-১৫৫ রান এই উইকেটে জেতার জন্য স্কোর। শক্তিশালী দলকে হারানোয় আমাদের আত্মবিশ্বাসও বেড়েছে। ইনশাআল্লাহ পরেরবার আরও ভালো খেলার চেষ্টা করব।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *