প্রভুদেবার সাথে লুঙ্গি পরে তুমুল নাচলেন ক্যাপ্টেন কুল, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Sabbir Rahman 0

ভারতবর্ষের আট থেকে আশি সবাই প্রভুদেবাকে এক ডাকে চেনে। সে এখন ভারতের প্রথম সারির কোরিওগ্রাফার এর মধ্যে একজন। ছোট দেখে তার জীবনে অনেক উত্থানপতন থাকলেও, শেষ পর্যন্ত কঠোর পরিশ্রম করে সাফল্যের চাবিকাঠি হাসিল করে নিয়েছেন তিনি।

প্রথমে গ্রুপ ডান্সার ছিলেন তিনি। তারপর তার পরিশ্রম, নাচ, প্রতিভা ও কাজের প্রতি নিষ্ঠার জোরে এখন তিনি ভারত তথা আন্তর্জাতিক লেভেলের নামজাদা ডান্স কোরিওগ্রাফার। অবশ্য কোরিওগ্রাফির পাশাপাশি অভিনয় জগতেও তার বেশ সুনাম আছে।

আবার অন্যদিকে ভারতের ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক ক্যাপ্টেন কুলকে কে না চেনে। সবাই বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ফ্যান। এবার সোশ্যাল মিডিয়ায় প্রভুদেবা ও মহেন্দ্র সিং ধোনির নাচের ভিডিও বেশ ভাইরাল হচ্ছে।

ভিডিওটিতে ধোনিকে প্রভুদেবার সাথে জনপ্রিয় গান “লুঙ্গি ডান্স” গানে নাচতে দেখা গিয়েছে। আসলে মহেন্দ্র সিং ধোনি প্রসিদ্ধ বাইক মেকার সংস্থা টিভিএস কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর।

সেখানে একটি বাইকের অ্যাড শুট করতে গিয়ে তার সাথে প্রভুদেবার দেখা। সেখানে তারা লুঙ্গি পড়ে লুঙ্গি ডান্স গানে বেশ ভালো জুটি বেধেছিল। দুই তারকার লুঙ্গি পড়ে নাচ দর্শকদের বেশ মনে ধরেছে। এই ভিডিওটি বেশ পুরনো হলেও আবার বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

প্রসঙ্গত কিছুদিন আগে গুজব উঠেছিল প্রভুদেবা তার নিজের ভাইজির সাথে বিয়ে করছে। নেটিজেনরা ধিক্কার জানিয়ে ছিল প্রভুদেবার সিদ্ধান্তকে। সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ট্রলড হতে হয়েছিল তাকে।

তবে সমস্ত জল্পনা উড়িয়ে প্রভুদেবা বিয়ে করেছেন এক ফিজিওথেরাপিস্টকে। মুম্বাইয়ের গ্রীন একর্স এ সাদামাটাভাবেই বিয়ে সেরেছেন তিনি। কয়েকদিন আগে তার পিঠে ব্যথার কারণে তিনি একজন লেডি ফিজিওথেরাপিস্ট এর কাছে গিয়েছিলেন।

আর সেখানে এক দেখাতেই প্রেমে পড়ে গিয়েছিলেন তিনি। আর সেই মতো বিয়েটা সেরে নিলেন তিনি। বিয়েতে বলিউডের কেউ নিমন্ত্রিত ছিলেন না। এমনকি কার সাথে বিয়ে করছেন তার নাম বা ছবি প্রকাশ করেননি তিনি। বর্তমানে চেন্নাইতে সংসার শুরু করেছে নবদম্পতি।

Leave a Reply

Your email address will not be published.