মেয়ের সঙ্গে তাল মিলিয়ে কোমর দোলালেন শ্রীলেখা, ‘টুম্পা’ গানে চুটিয়ে নাচ ‘হট মম’এর

Sabbir Rahman 0

ফের একবার সংবাদ শিরোনামে উঠে এলেন শ্রীলেখা মিত্র (sreelekha mitra)। এর আগে লকডাউনে পথ কুকুরদের খাওয়ানো থেকে শুরু করে টলিউডে স্বজনপোষন নিয়ে বিতর্ক, সবেতেই লাইমলাইটে থেকেছেন অভিনেত্রী।

এবার একটি নতুন ভিডিও শেয়ার করেছেন শ্রীলেখা। মেয়ের সঙ্গে জনপ্রিয় বাংলা গানে চুটিয়ে নাচলেন তিনি। মেয়ের জন্মদিনের আগের সেলিব্রেশনের ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী।

সেখানেই মেয়ের সঙ্গে জনপ্রিয় টুম্পা গানে তুমুল নাচতে দেখা গেল তাঁকে। এদিন শ্রীলেখাকে দেখা গেল একেবারে ‘কুল মম’ অবতারে। জিন্স, লাল টিশার্টে দিব‍্যি গানের তালে কোমর দোলালেন তিনি। মেয়ের পরনেও ছিল জিন্স ও কালো টপ।

মা মেয়ের জুটি বেশ পছন্দ হয়েছে নেটিজেনের। একজন লিখেছেন, এমন মা থাকলে আর বন্ধু কে চায়। আবার একজন লিখেছেন, এখনো শ্রীলেখা দারুন নাচতে পারেন। অপরদিকে একজন তাঁর নিজের মায়ের সঙ্গে মিল খুঁজে পেয়েছেন অভিনেত্রীর।

প্রসঙ্গত, শ্রীলেখা যে গতে বাঁধা জীবন কোনোদিনই তেমন পছন্দ করেন না তা অনেকেই। বাস্তব জীবনের মতো সোশ‍্যাল মিডিয়াতেও তিনি একই রকম ‘বোল্ড’। মাঝে মাঝেই নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে শরীরচর্চা করার বা পোস্ট ওয়ার্ক আউট ছবি শেয়ার করেন শ্রীলেখা।

অতিরিক্ত মেদ ঝড়িয়ে ফের স্লিম অ্যান্ড ফিট ফিগারে ফেরত আসার জন‍্য কসরত চালিয়ে যাচ্ছেন তিনি। সেই কসরতেরই এক ঝলক সম্প্রতি অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *