আদো আদো গলায় জনপ্রিয় হিন্দি গান গেয়ে তোলপাড় ৬ বছরের যমজ বোন, ভিডিও ভাইরাল

ছোট্ট তানিমুনি কে নিশ্চয়ই সবারই মনে আছে। মাত্র ছয় বছর বয়সেই অপূর্ব সুন্দর গানের গ’লা দিয়ে মন কেড়েছে তারা সবার।দুই জ’মজ বোনের প্রতিভায় মু’গ্ধ নেটিজেনরা। সবচেয়ে আ’শ্চর্যের বিষয় এই যে, তাদের এই গানের প্রতিভা কিন্তু কোন তালিমে নয়,

এর সূত্রপাত হয়েছিল শুনে শুনে শিখে। তাদের গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সাথে সাথেই হয়ে যায় ভাইরাল।দুই বোনের খু”নসুটি ও তাদের গানের গ’লা কে অত্যন্ত পছ’ন্দ করেন দর্শকরা। এই বয়সেই তারা পারফর্ম করেছেন অনেক বড় বড় জায়গায়।

ইতিমধ্যে তাদের পুজোর সময় বেরিয়েছে একটি গানের ভিডিও। এই বিষয়ে তাঁরা সাক্ষাৎকারও দিয়েছে জলপাইগুড়ি অংশের দূরদর্শন কেন্দ্র। লাইভ শো চলাকালীন দর্শকদের নজরকাড়া রেসপন্স দেখা যায় এই শোতে, প্রত্যেকেই তানিমুনি সঙ্গে কথা বলার জন্য উৎসুক ছিলেন।

ছোট্ট এই দুই কন্যাকে ভালোবাসেন সবাই। ইতিমধ্যে রিলিজ হল তাদের আর একটি গানের ভিডিও। নবাগত আমির খানের জুহি চাওলার প্রথম সিনেমা “কেয়ামত সে কেয়ামত তাক” আপামর ভারতবাসীর কাছে হৃ’দয় এক বিশেষ জায়গা করে নিয়েছে।

বিশেষ করে এই সিনেমাটির “পাপা কেহেতে হে” গানটি সারা ভারতবাসীর কাছে অত্যন্ত প্রি’য়। আর এই গানটির মিউ’জিক ভিডিও করল তানি মুনি। এই ভিডিওটিতে গানের সাথে সাথে রয়েছে তাদের মিষ্টি খু”নসুটি। কখনো তারা দেয়ালে ছবি আঁকছে ,কখনো বা বিছানায় দাঁড়িয়ে নাচানাচি করছে,

সবমিলিয়ে দুর্দা’ন্ত মনোর’ঞ্জন করবে আপনার প্রত্যেক দর্শককে তাদের এই ভিডিওটি, একসাথে রয়েছে তাদের অপূর্ব গানের গ’লা। দর্শকরা মু’গ্ধ হয়ে গেছেন ভিডিওটি দেখে।

১০ লাখের ও বেশি মানুষ তাদের ভিড়ওটি দেখেছে। ছোট্ট তানির মনির প্রশং’সায় পঞ্চমুখ সবাই। ভবি’ষ্যতে তারা যেন এভাবেই এগিয়ে যায় এই আশাই করি আমরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *