”ও টুম্পা সোনা” গানে দুর্দান্ত অভিনয় করে নেটদুনিয়ায় ভাইরাল স্বামী স্ত্রী যুগল, হাস্যকর ভিডিও ভাইরাল

বর্তমানে জনপ্রিয় গানগুলোর মধ্যে ”টুম্পা সোনা” রয়েছে প্রথম সারিতে। বাড়িতে মাঠে ঘাটে পেন্ডেল সব জায়গায় শুধু এই গানটি বাজছে। গান টি প্রত্যেকটি মানুষের মন মা’তিয়ে দিয়েছে। গানটির প্রত্যেকটির লিরিকস ও বিট শুনলেই নেচে উঠতে ইচ্ছে করে।

এই গানটির কম্পোজার হল অভিষেক সাহা, এছাড়াও মিউজিকের প্রো’গ্রামিং করেছেন অভিষেক। কা’স্টিং এর দায়িত্বে ছিলেন সায়ন ঘোষ, আরব, সুমনা প্রমূখ। সম্প্রতি একটি সিনেমা আসছে” রিপ – রেস্ট ইন পি’স”। সেই সংক্রান্ত কারণে গান টি ছিল সিনেমাটির প্রথম ট্রেইলার। মিউজিকে আছেন ইন্দ্রনীল ও আরব।

সং কোরিও’গ্রাফার করেছেন আমান গুপ্তা। বর্তমানে জনপ্রিয় গানগুলোর মধ্যে একদম প্রথম সারিতে রয়েছে “টুম্পা সোনা” গানটি। সম্প্রতি এই গানে ভিডিও করে ভাইরাল হলেন এক দ’ম্পতি। গানটির প্রতিটি লাইন অনুসারে তারা অভি’নয় করে দেখান।

কোন তালিম না থাকা সত্ত্বেও তাদের এই অভি’নয় মন কেড়েছে সকলের। ভিডিওটি দেখলে বোঝা যায় একদমই মধ্যবিত্ত ঘর থেকে ভিডিওটি করা। কিন্তু এই সরলতা দিয়েই এই সামান্য পরিবেশ ও তাদের অভিনয় তাক লাগিয়ে দিয়েছে সকলকে। স্বাধী’নতা প্রতিটি পরিবারেই সংসারের চাপে তাদের সমস্ত সুখ ইচ্ছে ভুলে যান।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার জন্য কিছুটা হলেও তাদেরই অসুবিধা দূর হয়েছে। সম্প্রতি ভাইরাল ভিডিওটি সেটি প্রমাণ করে দিচ্ছে। তাদের স্বামী স্ত্রীর ভালো’বাসার মু’গ্ধ হয়ে গেছেন জলতা। একদম হুবহু গানটির প্রতিটি লাইন অনুসারে তারা অভি’নয় করেছেন, তাদের মধ্যে নেই কোন জড়তা।

ভিডিওটি পোস্ট করা হয়েছে “স্নেহাশীষ” নামে একটি প্রোফাইল থেকে। হাজার হাজার মানুষ ভিডিওটি প’ছন্দ করেছেন। একাধিকবার শে’য়ার করা হয়েছে ভিডিওটি। ক’মেন্ট বক্সে উপচে পড়ছে অভি’নন্দন ও প্র’শংসা তে। তাদের এই জুটি দেখে মু’গ্ধ সবাই।

সোশ্যাল মিডিয়ায় কু’র্নিশ জানাই তার প্রতিভার জন্য। এই ভাবেই দিকে দিকে সুপ্ত প্রতিভার উ’ন্মোচিত হচ্ছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। ভবি’ষ্যতে যেন এমন অনেক ভিডিও আমরা দেখতে পাই এই আশাই করি আমরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *