ভিনগ্রহীদের সাথে গোপনে সম্পর্ক রেখে চলেন ডোনাল্ড ট্রাম্প! চাঞ্চল্যকর তথ্য

আমেরিকার প্রাক্তন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প (donald trump) এর সাথে গো’পন যোগাযোগ রয়েছে এলিয়েনদের (alien)। এমনই চাঞ্চল্যকর দাবি করলেন ইজরায়েলের এক বিজ্ঞানী।

ইসরায়েলের স্পেস সিকিউরিটি প্রোগ্রামের প্রধান হিসাবে প্রায় ৩ দশক কাটিয়ে দেওয়া হাইম এশেদ বলেন, মা’র্কিন ও ইজরায়েলি বিজ্ঞানীদের সাথে এলিয়েনদের যোগাযোগ রয়েছে। ভিনগ্রহের এই প্রাণীরাই নিজেদের অস্তিত্বকে জগতের সামনে আনতে চায় না।

এশেদ আরো জানান, এই যোগাযোগ নতুন নয়। দুই তরফে বহু বছর ধরে যোগাযোগ রয়েছে। একবার মা’র্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প সেই কথা প্রকাশও করে ফেলেন। কিন্তু তাতে মত ছিল না ভিনগ্রহের প্রাণী দের। তাই সেই কথা সাথে সাথেই চাপা পড়ে যায়।

তিনি দাবি করেছেন, ভিন গ্রহের প্রাণীদের নিজস্ব একটি সংস্থা রয়েছে। যে সংস্থার নাম গ্যালাকটিক ফেডারেশন। এই মহাবিশ্বের নানান বিভিন্ন জটিল বি’ষয় নিয়ে গবেষণা করে তারা। আমেরিকা ও ইজরায়েলের বিজ্ঞানীরা সেই গবেষণায় সাহায্য করে ভিনগ্রহীদের।

এশেদের দাবি অনুযায়ী, বিজ্ঞানী ও ভিনগ্রহীদের চুক্তি অনুযায়ী তারা না চাইলে সাধারণ মানুষের জন্য ভিনগ্রহের প্রাণীর অস্তিত্ব স্বীকার করা যাব’ে না৷ তিনি আরো দাবি করেছেন, এই মুহুর্তে ম’ঙ্গলের মাটির নীচে একটি গু’রুত্বপূর্ণ গবেষণা করছেন এলিয়েনরা।

এলিয়েন বা ভিনগ্রহের প্রাণী আছে কি নেই? তারা কি আমা’দের থেকে উন্নত? এসব বি’ষয় নিয়ে ঝুড়ি ঝুড়ি প্রশ্ন থাকলেও সঠিক উত্তর নেই। দিস্তা দিস্তা পাতা খরচ করে ইতিমধ্যেই লেখা হয়েছে হাজার হাজার কল্পবিজ্ঞানের গল্প। এবার এই বিজ্ঞানীর দাবি এই উৎসাহের আগু’নে আরো একটু ঘি ফেলল একথা বলাই যায়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *