নুরকে গাড়ি চা’পায় হ’ত্যাচেষ্টার অ’ভিযোগ, প্রা’ণে বেঁ’চে থা’নায়

মগবাজার-মৌচাক ফ্লাইওভার থেকে সং’সদ ‘সচিবালয় ও স্বরা’ষ্ট্রমন্ত্র’নালয়ের স্টি’কারযুক্ত গা’ড়ি থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি নূরুল হক নূরের মো’টরসাইকেল তা’ড়া করে গা’ড়ি চা’পা দেওয়ার চে’ষ্টা করে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবে’ক ভিপি নুরুল হক নূর তার ফে’সবুক পেজে লাই’ভে এসে এ বি’ষয়টি ‘নি’শ্চিত করেছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি নূর মগ’বাজার-মৌচাক ফ্লা’ইওভার থেকে সংসদ সচিবালয় ও স্ব’রাষ্ট্রমন্ত্রনালয়ের স্টি’কারযুক্ত গাড়ি থেকে আমা’র মোটরসাই’কেল তাড়া

করে’ গাড়ি’ চা’পা দেও’য়ার চে’ষ্টা করে। বিশ্ব’বিদ্যালয়ের সা’বেক ভিপি নূরুল হক নূ’র আরও বলেন, মগ’বাজার আ’বুল হো’টেলের সা’মনে আ’মার ছোট ভা’ইয়ের ডা’নে মে’রে দেয় যার ফ’লে তার হাত কে’টে গেছে।

এ বিষয়ে ফেস’বুকে লা’ইভ করে’ ঘট’নার ব’র্ণনা দে’ন তিনি ঐ স’ময় লা’ইভ দেখ’তে থা’কেন কয়ে’কহা’জার মানুষ। আর সেই সাথে কমে’ন্ট করে যার যার অ’ভিমত প্র’কাশ করেন।

আ’মরা গা’ড়িটির ‘ছবি ও বি’স্তারিত ইতি’মধ্যে পু’লিশের কা’ছে জ’মা দি’য়েছি। পু’লিশ জা’নায় এটি গৃ’হায়ণ ও গ’ণপূর্ত ম’ন্ত্রণায়ের প্র’জেক্ট চে’য়ার’ম্যানের গা’ড়ি (সি’নিয়র সচিব পদ মর্যা’দার) আমি জা’নিনা কেন এ’কটা এ’ক্সিডেন্ট এ’র পর গা’ড়িটা ছে’ড়ে দেয়া হয়েছে।

আমরা অপে’ক্ষায় আছি পু’লিশ আ’সছে দে’খি তা’রা কি করে। দুই’ থা’নার পু’লিশ এ’সেছে। আম’রা জা’নিনা এর ন্যা’য় বি’চার পাব কিনা। আমা’দের বি’চার পাব কি’না জা’নিনা। ‘জনগণের কা’ছে বি’চার দিয়ে গেলা’ম। এখন আমরা পু’লিশের সা’থে আছি নে’ক্সট আ’পডেট জানি’য়ে দিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *