শাহরুখের দুঃসময়ে পাশে দাঁড়ালেন নায়ক সাইমন

বিলাসবহুল প্রমোদতরীর পার্টিতে মাদক সেবনের অভিযোগে গ্রেপ্তার হয়েছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। তারকা পুত্রের এমন কাণ্ডে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে তুমুল আলোচনা।

এমন পরিস্থিতিতে কটাক্ষের শিকার হয়েছেন বলিউড বাদশা। এমনকি নেটিজেনদের একাংশ শাহরুখ খানকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন। প্রিয় তারকার এমন দুঃসময়ে শাহরুখের পাশে দাঁড়িয়েছেন তার ভক্ত-অনুসারীরা।

পাশাপাশি বলিউড ইন্ডাস্ট্রির অনেক তারকা শাহরুখের সমর্থনে সরব হয়েছেন। এদিকে পছন্দের অভিনেতার এমন বিপদে ফেসবুকে আবেগময় স্ট্যাটাস দিয়েছেন বাংলাদেশের চিত্রনায়ক সাইমন সাদিক।

তিনি লিখেছেন, ‘পৃথিবীতে কোনো বাবাই খারাপ না। আর বাবার কাছে কোনো সন্তান খারাপ, সেটা চিন্তাতেও আসেনা। একজন বাবার কাছে সবচেয়ে খারাপ সময়টা হলো, যখন তার সন্তান বিশাল বড় একটা দুঃসময় পার করে।

শাহরুখ খান। শুধু ভারতবর্ষে নয়, সারা পৃথিবী জুড়ে আপনার যে সুনাম, আপনার যে মহত্ব, আপনার যে খ্যাতি, আপনার যে মানবিক দিক, সেটা হয়তো দুই/চার/দশ জনের আছে।

আপনার নিজের সংসারের ছবির ফ্রেম অসাধারণ, চমৎকার, ভালোবাসার। নিজের সন্তানের দুঃসময়ে আপনি যেভাবে ভেঙে পড়েছেন এটা খুব স্বাভাবিক। তবে ভুলে গেলে চলবে না, রাতের আকাশ ভোরের অপেক্ষায়।

সকল জটিলতা কাটিয়ে ছেলে ফিরে আসুক ঘরে, আনন্দে ভরে উঠুক ভুবন। নিজের মত, নিজের ছেলের যত্ন নিন। ছেলের বন্ধুদের যত্ন নিন। শাসন, খেয়াল, আনন্দ আর ভালোবাসায় ভেসে যাক সব দুঃখ স্মৃতি।’

সাইমন গণমাধ্যমকে বলেন, ‘একজন বাবার কাছে সবচেয়ে বড় দুঃসময় সন্তানের বিপদ। সন্তানের জন্য শাহরুখ খারাপ সময় পার করছেন। শুটিং বন্ধ করেছেন। মানুষের নানান কথা শুনছেন।

সাম্প্রতিক ঘটনায় প্রিয় তারকার জন্য মানসিকভাবে কষ্ট পাচ্ছিলাম। আমিও একজন বাবা। সারা জীবন একজন শাহরুখ খান, তার সন্তানের, তার পরিবারের জন্য সবকিছু করেছেন। যে যা চেয়েছেন, তা–ই দিয়েছেন।

সেই বাবাকে এখন শুনতে হচ্ছে, ছেলেকে কোনো সময় দেননি। বাবা ব্যস্ত থাকলেই কি ছেলে বিপথে যাবে?’ প্রসঙ্গত, শাহরুখ খান ও গৌরী খান দম্পতির প্রথম সন্তান আরিয়ান খান। ১৯৯৭ সালে জন্মগ্রহণ করেছেন তিনি।

ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়া থেকে পড়াশোনা করেছেন। ছেলে গ্রেপ্তার হওয়ার পর শুটিং বাতিল করেছেন শাহরুখ। ছেলেকে বাঁচাতে নানান দিক ছুটছেন তিনি।

এমনকি ছেলেকে দেখার জন্যও ছুটে গিয়েছিলেন বলিউড বাদশা। সেখানে কথা বলারও সুযোগ পেয়েছেন। আরিয়ানের সঙ্গে মাত্র দুই মিনিট কথা বলতে পেরেছেন শাহরুখ খান। এ সময় বাবার সামনে কেঁদে দেন আরিয়ান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *