এক রাস্তার ভিকারী সুশান্তকে বলেছিলেন তোমার সাথে ছবি তুলতে চাই, উত্তরে যা করলেন সুশান্ত, ভিডিও ভাইরাল

Sabbir Rahman 0

ভিখারিদের সাথে ছবি তুলে তাদের মুখে হাসি ফুটিয়ে ছিলেন সুশান্ত, পুরনো ছবি দেখে আবেগে ভাসলো ভক্তরা বিনোদন জগতে গত ১৪ ই জুলাই ২০২০ সালের একটি কালো দিন।

সেই দিন সকলের প্রিয় সদা হাস্যমুখে সুশান্ত সিং রাজপুত আমাদের সকলকে ছেড়ে পাড়ি দেন না ফেরার দেশে। মিষ্টি এই নায়কের প্র’য়াণের ঘটনা মেনে নিতে পারেননি কেউই। সারা ভারতবর্ষ জুড়ে ওঠে প্রতি’বাদের ঝড়।

এর সাথে উঠে আসে নেপ’টিজমের ঘৃ’ণ্য চ’ক্রান্ত। ষ্টারকিড দের বয়’কট করার জন্য ওঠে আওয়াজ। এই সময় উন্মুক্ত বলিউডের সাথে উঠে আসে মা*দ’ক যোগ। নামী দামী অভিনেতা অভিনেত্রীরা জড়িয়ে পড়েন এর সাথে।

সুশান্তের ঘটনায় মূল অভি’যোগের আ’ঙুল উঠে আসে তার বা’ন্ধবী রিয়া চক্রবর্তীর দিকে। তার বিরু’দ্ধে মা*দ’ক যোগের অভি’যোগ ও ওঠে। রিয়া চক্রবর্তীকে গ্রে’ফতার করে দেশের এনসিবি বিভাগ।

কারণ তিনি সরাসরি মা*দ’ককাণ্ডের সাথে যুক্ত ছিলেন। কিন্তু আস্তে আসতে বদলাতে থাকে ঘটনার ঘনঘটা। সুশান্তের প্র’য়াণের তদ’ন্তের দায়িত্ব ছিল সিবি’আই এর উপর। হঠাৎই একটি রি’পোর্ট পেশ করা হয় যা শুনে ভেঙে পড়ে ভক্তরা।

আজও সুশান্তকে গভীরভাবে ভালোবাসেন সবাই, তিনি চিরদিন থাকবেন আমাদের হৃ’দয়ে। শুধু ভালো অভিনেতা নয়, তিনি ছিলেন একজন ভালো মনের মানুষ। তার অনেক ভিডিও আমাদের মন কে আবে’গপ্রবণ করে তোলে।সম্প্রতি একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে,

কোনো ছবি প্রমো’শনের সম্ভবত কেদারনাথ ছবি প্রমো’শনের জন্য বিভিন্ন তারকা এবং অভিনেতা অভিনেত্রীরা উপস্থিত ছিলেন একটি জায়গায়। তার পাশেই কয়েকটি গরীব মানুষ বিক্রি কোরছিল বেলুন।

তাদের ইচ্ছা ছিল কোনো সেলি’ব্রিটির সাথে ফটো তোলার, কিন্তু কেউই এগিয়ে আসেননি। কিন্তু যখন সুশান্ত এলেন, হাত মেলালেন বাচ্চা ছেলেটির সাথে। তাদের সাথে তুললেন ফটো।

গরীব মানুষ গুলির মুখের হাসি ধরা রইলো ভিডিওটিতে।সুশান্তের স্মৃ’তি গুলি আজও কাঁ’দায় আমাদের। তার এক একটি ঘটনা আমাদের করে তোলে আবে’গপ্রবন। তিনি চিরকাল বেঁচে থাকবেন আমাদের হৃ’দয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *