Breaking News
Home / অন্যান্য / দুঃসা’হসিক ঘটনা! সা’পের সাথে খেলা করছে খুদে শি’শু, তুমুল ভাইরাল ভিডিও

দুঃসা’হসিক ঘটনা! সা’পের সাথে খেলা করছে খুদে শি’শু, তুমুল ভাইরাল ভিডিও

Advertisement

রোজ সো’শ্যাল মিডিয়ায় কোনো না কোনো ভিডিও ভাইরাল হচ্ছে। সে গান এর ভিডিও, ড্যান্স ভিডিও তে সারা সোশ্যাল মিডিয়া জুড়ে তাদের ই গুঞ্জন।প’শুপাখি জগতের নানা মনো’রঞ্জক ঘটনা আরো কতো কি।

ছোট বড়ো বাচ্চাদের নানা প্রতিভার নানা ভিডিও সোশ্যাল মিডিয়া দেখা যায়। সামা’জিক মাধ্যমগুলিতে আজ যেকোনো জিনিস খুব সহজেই ভাইরাল হতে দেখা যায়। কতো বা’চ্চাদের কতো রকমের প্রতিভা ডান্স, গান এ সারা সোশ্যাল মিডিয়া কে ঘিরে রয়েছে।

সা’পকে দেখতে আমরা চিড়ি’য়াখনায় যাই। সা’পকে ধরা তো দূরের কথা সা’প দেখলেই সবাই পালিয়ে যায় ছোট্টো বড়ো সবাই সা’প এর নাম শুনলেই ভ’য় গা’য়ে কাঁটা দিয়ে উঠে। সেই সা’প নিয়ে যদি এক ছোট্টো বা’চ্চা খেলা করে তা দেখে সবার চো’খ ক’পালে উঠে যাওয়া ই স্বাভাবিক।

তাই হয়েছে এই ভিডিও টি দেখে। ইতিমধ্যেই অমর রায় এর ফেসবুক অ্যাক’উন্টটি থেকে একটি ভিডিও পোস্ট করে। যেখানে একটি ছোট্টো বা’চ্চা একটা সা’প নিয়ে খেলা করছে আর তার পিছনে একটি মিউ’জিক বাজছে।

যাতে মহা’দেব শি’ব এর গান বাজছে। সেই বাচ্চাটির সা’পের ভ’য়াবহতা সম্পর্কে কোনো ধারণা নেই; সে মনের সু’খে তার সাথে খেলা করে চলেছে। এই ভিডিওটিতে হাজার হাজার লা’ইক পড়ে। মানুষ নানান রকম কমে’ন্ট দিয়ে ভরিয়ে দেয়।

সে বাচ্চাটি সরল মনে নিজের মনের খেয়ালে সা’প টির সাথে খেলে চলেছে। এমন দৃশ্য খুব বি’রল সহজে মেলা ভার। ফেসবুক পে’জ এ, ইনস্টাগ্রাম এ এমন অনেক অনেক ভিডিও মানুষকে মনর’ঞ্চন করে চলেছে।

ভাইরাল হচ্ছে রোজ কোননা কোনো ভিডিও আমাদের বিনো’দন মাধ্যমে। Amar Roy নামক একটি প্রো’ফাইল থেকে কয়েক মাস আগে ভিডিওটি পো’স্ট করা হয়। যা দেখতেই দেখতে ঝ’ড়ের বেগে ভাইরাল হয়ে যায়।

কিছুদিন আগের ভিডিও হলেও এখনো সোশ্যাল মিডিয়া কাঁ’পিয়ে বেড়াচ্ছে এই দুঃ’সা’হসিক ভিডিও। এখনো অবধি প্রায় ২ লাখ মানুষ লা’ইক করেছে।

প্রায় ২ হাজার মানুষ কমে’ন্ট এ খুদে শি’শুর সাহ’সিকতা নিয়ে মন্তব্য করেছেন। ফেসবুক জুড়ে এখনো পর্যন্ত ৫০ লাখের বেশি মানুষ দেখে ফেলেছে এই আ’শ্চ’র্যময় কাণ্ডের ভিডিও।

Advertisement

Check Also

ফ্রিজ খুলতেই বেরিয়ে এলো বি’শাল বড় কো’বরা সা’প, ঘটল বি’পত্তি, রইল ভাইরাল ভিডিও

Advertisement সা;প দেখলে আমরা সকলেই শত হস্ত দূরে থা;কার চেষ্টা করি। সা;পের কা;মড়ে প্রতি বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *