Breaking News
Home / অন্যান্য / বলিউড স্টাইলে দুর্দান্ত নেচে তাক লাগাল গ্রামের কিশোরী, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

বলিউড স্টাইলে দুর্দান্ত নেচে তাক লাগাল গ্রামের কিশোরী, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

Advertisement

মানুষ পৃথিবীতে আসার সময় কিছু না কিছু প্রতিভা নিয়েই আসে। কিন্তু বয়স বাড়ার সাথে সাথে পরিবার, পরিস্থিতির চা’পে তা বেরিয়ে আসতে পারে না। সুপ্ত প্রতিভা সুপ্ত থেকে যায়। চাপা পড়ে যায় চো’খের পলকেই।

Advertisement

পড়াশোনার চাপে, সমা’জের চাপে যা প্রতিফলিত হতে পারে না। সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনই নানারকম ভিডিও হয় ভাইরাল। এর মাধ্যমে অনেক সুপ্ত প্রতিভার বিকাশ ঘটে থাকে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিভাকে বি’শ্বের দরবারে পৌঁছানো যায়।

তার জ্ব’লন্ত উদাহরণ হলেন রানু মন্ডল। নানা সংস্থা এর পেছনে অবিরত পরি’শ্রম করে চলেছে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ভিডিওগুলো আমাদের সত্যিই ভাবায়।

অনেক অvদ্ভুত প্রতিভা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা দেখতে পাই। প্রসঙ্গত কদিন আগেই “কালাকারস” নামে একটি ফেসবুক পেজ পোস্ট করেছিলো 64 বছর বয়সী বৃদ্ধার গারবা নাচ।

যা দেখে মু’গ্ধ হয়েছিলেন আপামর ভারতবাসী। শুধু তাই নয়, পেজটির সদস্যরা প্রতিবারই চেষ্টা করেন প্রতিভাকে বিশ্বের দরবারে পৌঁছে দিতে, তাই তো কখনো 6 বছর বয়সী শিশুর টাইটানিক সিনেমার “ইন দা নাইট ইন মাই ড্রিমস” গানটি পিয়ানোতে বাজানো,

বা পথচলতি রাস্তায় অত্যন্ত সাধারণ যুবকের যেকোনো প্রফেশনাল ডান্সার এর মত হিন্দি গানের নাচ পোস্ট করেন তারা, তা সত্যিই প্রশং’সনীয়। সম্প্রতি ভাইরাল হয়েছে “কলাকারস” থেকে এমন একটি ভিডিও, যেখানে ব্যাক’গ্রাউন্ড দেখে বোঝাই যাচ্ছে সেখানে খুবই দ’রিদ্র মানুষের বাস।

তারই মধ্যে একটি মেয়ে যার বেশ’ভূষা খুবই সাধারণ, শ্র’দ্ধা কাপুরের গান “ছম ছম” এ অদ্ভুত সু’ন্দর নাচ নাচছে। গানের প্রতিটি স্টেপে মিলিয়ে মিলিয়ে সে নি’খুঁতভাবে প্রতিস্থাপন করেছে। কোন তালিম ছাড়াই এত সুন্দর নাচে মু’গ্ধ নেটিজেনরা

সত্যিকারের প্রতিভা থাকলে তা একদিন না একদিন সামনে আসবেই। গ্রামের মেয়ে হলেও তার প্রতিভা কোনো বলি’উড অভি’নেত্রীর থেকে কম না। পোস্টে প্রায় লা’ইক পড়েছে 18 হাজারের বেশি। ক’মেন্ট করেছেন অনেক অনেক মানুষ। ক’মেন্ট বক্স উপচে পড়ছে অভি’নন্দন প্রশং’সায়।

শে’য়ার করা হয়েছে ভিডিওটি বহুবার। মেয়েটির প্রতিভা যেন সকলের চোখে যোগ্য স’ম্মান পায়, এটাই আশা আমাদের। আশা করা যায় সে তার প্রতিভার ওপর নির্ভর করে অনেক বড়ো জায়গায় পৌঁছাবে।

Advertisement

Check Also

যেভাবে দারুচিনি গাছ থেকে দারুচিনি সংগ্রহ করা হয়, রইলো ভিডিও !

Advertisement স্মার্টফোনের যুগে মানুষের অবসর কাটানোর প্রধান মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। সকাল থেকে শুরু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *