তৃতীয় বিয়ের জন্য ‘সাধারণ’ ছেলেদের বায়োডাটা দেখে বিরক্ত তিশা

Sabbir Rahman 0

‘টাকাওয়ালা নয় বরং খুব সাধারণ ছেলেকে বিয়ে’ করার কথা জানিয়ে খবরের শিরোনাম হয়েছেন এই সময়ের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনুভা তিশা।

আর এ বিষয়টি জানার পর থেকেই অনেকে ‘আমি অতি সাধারণ’-এমন কথা লিখে মেসেজের মাধ্যমে তাকে জীবনবৃত্তান্ত পাঠানো শুরু করেছেন।

আজ বুধবার নিজের ফেসবুকে অ্যাকাউন্টে এ নিয়ে একটি পোস্ট করে বিষয়টি জানিয়েছেন তিশা। তিনি লেখেন, ‘বিয়ে নিয়ে চিন্তা ভাবনার আশেপাশেও আমি নাই!

কিছু ভুল বোঝাবুঝির কারণে খবরটি এভাবে ছড়িয়ে পড়ে। দয়া করে আমাকে আপনাদের “আমি অতি সাধারণ মার্কা কথাবার্তা বা বায়োডাটা” পাঠানো বন্ধ করুন। আমি দুঃখিত।’

এর আগে গতকাল মঙ্গলবার দেশের একটি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাতকারে তাসনুভা তিশা বলেছিলেন, ‘বিয়ে নিয়ে এখনই কিছু ভাবছি না। যদিও একা থাকতে থাকতে আমি ক্লান্ত হয়ে গেছি।

মাঝেমধ্যে এটাও ভাবি একাকী জীবন ভালোই লাগে। শুধু ফেসবুকে চারপাশের মানুষের বিয়ের পোস্ট দেখলে মনে হয় আমারও বিয়ে করা উচিত।’ বিয়ে প্রসঙ্গে বলতে গিয়ে তিনি জানান, ভবিষ্যতে বিয়ের সিদ্ধান্ত চূড়ান্ত করলেও আগের মতো ভুল সিদ্ধান্ত তিনি নিতে চান না।

মনের মতো জীবনসঙ্গীর জন্য অপেক্ষা করতে প্রস্তুত তিনি। ছোট পর্দার এই অভিনেত্রী বলেন, ‘বিয়ে করব এটা নিয়ে তো লুকানোর কিছু নেই। মানুষের জীবনে তো বিভিন্ন ঘটনা ঘটে। তেমন একটি ঘটনা আমার জীবনেও ঘটেছে। সে সময় বেশ কষ্টও পেয়েছি। দুই সন্তান সেই কষ্ট অনেকটাই ভুলিয়ে দিয়েছে।’

এর আগে দীর্ঘদিন প্রেম করার পর একটি বহুজাতিক কোম্পানির ব্র্যান্ড ম্যানেজার ফারজানুল হকের সঙ্গে মালাবদল করেছিলেন তিশা। তাদের বিয়ে হয়েছিল ২০১৫ সালের ১৪ ফেব্রুয়ারি। সেই বিয়েতে শুধু তিশা ও ফারজানুলের ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন।

তিশার এই সংসারে ৭ বছর বয়সী ফারাজ মুতাজ্জিম নামে একটি ছেলে আছে। কিন্তু টেকেনি সে সংসার। ২০১৮ সালের ২১ জুন রাতে ফেসবুকে তাদের সংসার ভাঙার খবর জানান অভিনেত্রী।

ফারজানুলের সঙ্গে তিশার দ্বিতীয় বিয়ে ছিল এটি। এর আগেও অভিনেত্রী একবার বিয়ে করেছিলেন। তবে সেই বিয়ে সম্পর্কে তেমন কিছু জানা যায়নি। সেই সংসারে তার ইসরাত রাইয়ান নামে ১১ বছর বয়সী এক মেয়ে রয়েছে।

বর্তমানে মেয়ে ইসরাত ও ছেলে ফারাজ তিশার সঙ্গেই থাকে। কাজের ব্যস্ততার ফাঁকে দুই সন্তানকে নিয়মিত সময় দেন তিনি। যদিও বিচ্ছেদের পর তার কাজের সংখ্যা কমে গেছে। কারণ, এখন তিনি সংখ্যার চেয়ে মানের দিকেই বেশি নজর দিচ্ছেন।

নির্মাতা মোস্তফা কামাল রাজের ‘লাল খাম বনাম নীল খাম’ নাটক দিয়ে অভিনয়জীবন শুরু করেছিলেন তিশা। সম্প্রতি তিনি শেষ করেছেন ‘ট্রাভেলিং টু হোম’ নামে একটি নাটকের শুটিং।

সেখানে আরও রয়েছেন সালমান মুক্তাদির, তৌহিদ আফ্রিদি, হিমি প্রমুখ। এখন তিশার হাতে রয়েছে ১০টির মতো নাটকের কাজ। এর পাশাপাশি বিজ্ঞাপনচিত্র এবং মিউজিক ভিডিওতে অভিনয় করেও অল্প সময়ে নির্মাতাদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছেন তিশা।

Leave a Reply

Your email address will not be published.