চুকে গেল সব! শ্রাবন্তীর সঙ্গে পুরনো সম্পর্ক ছেড়ে নতুন সঙ্গী খুঁজে নিলেন রোশন সিং!

Sabbir Rahman 0

টলিউড অ’ভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির ব্যক্তিগত জীবন সবসময়ই চর্চার বি’ষয়। জনপ্রিয়তার দৌড়ে অনেক অ’ভিনেত্রীকেই পিছনে ফেলেছেন তিনি। দেব, জিৎ,থেকে আবির টলিপাড়ার তাবড়-তাবড় অ’ভিনেতারা তার স’ঙ্গে জুটি বেঁধেছেন।

কিন্তু দুঃখের বি’ষয় তার কেরিয়ারে এত সাফল্য মিললেও, অ’ভিনেত্রীর ব্যক্তিগত জীবন মোটেও সুখের নয়। ছিমছাম, শান্ত স্বভাবের শ্রাবন্তীর প্রথম দুটো বিয়ে টেকেনি, তৃতীয় বিয়ে নিয়েও তার জীবনে চলছে তুমুল টানাপোড়েন।

টলি ডিভা শ্রাবন্তী সব ভুলে তৃতীয় বার গাঁটছড়া বেঁধেছিলেন রোশন সিং-য়ের স’ঙ্গে। কিন্তু চলতি বছরের মাঝামাঝি এসেই তাদের সম্পর্কে ঘুন ধরতে শুরু করে। আর তা প্রকট হয়ে ওঠে শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলই।

স্বামী রোশনের স’ঙ্গে সমস্ত ছবিই মুছে ফেলেন অ’ভিনেত্রী। এখন অ’ভিনেত্রীর সময় কাটছে তার সদ্য খোলা জিম নিয়ে, এবং স্টার জলসার সুপার স্টার পরিবার সিজন ২’ তে সঞ্চালনার কাজ করছেন তিনি, যদিও এই শোতে তার মাথায় জ্বলজ্বল করছে সিদুঁর।

কিন্তু রোশন যেন সব ভুলেছেন নতুন স’ঙ্গী পেয়ে। রোশনকে দেখা গেল অন্য একজনের স’ঙ্গে সময় কা’টাতে। শ্রাবন্তীর স’ঙ্গে থাকাকালীন রোশন এই ব্যপারে সেরকম উৎসুক ছিলেন না, কিন্তু আলাদা হওয়ার পর থেকেই রোশনের মন অন্য জায়গায় ঘুরছে।

এখন সর্বত্র তাঁর স’ঙ্গেই বেশি সময় কা’টাচ্ছেন রোশন। শ্রাবন্তী ছেড়ে যাওয়ার পর আদরের পোষ্যদের নিয়েই কাটছে তার সময়। সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলে মাঝেমধ্যেই তার ছবিও শেয়ার করেন শ্রাবন্তী পতি।এই মুহুর্তে ছোট্টো পোষ্য কুকুরছানাকেই সবচেয়ে বেশি বিশ্বস্ত মনে করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *