Breaking News
Home / সারা দেশ / এবার অ’ভিনব কা’য়দায় প্র’কাশ্যে ধূ’মপান করে হে’নস্তার প্র’তিবাদ জানালেন তরুণীরা

এবার অ’ভিনব কা’য়দায় প্র’কাশ্যে ধূ’মপান করে হে’নস্তার প্র’তিবাদ জানালেন তরুণীরা

Advertisement

রা’জশা’হীতে ধূ’মপা’য়ী না’রীকে হে’ন’স্থার প্রতিবাদ জা’নিয়ে’ছেন এক’দল ত’রুণ-তরুণী। প্রতি’বা’দ জানি’য়ে তারাও প্রকা’শ্যে প্র’কা’শ্যে ধূম’পান ক’রেছে।

Advertisement

শু’ক্র’বার সন্ধ্যা’য় নগ’রীর সার্কি’ট হা’উজ রো’ডের পা’শে বসে প্র’কাশ্যে ধূ’মপা’ন করে অভিনব এই প্রতিবাদ জা’নানো হয়। তবে ‘কা’উকে ধূ’মপা’ন ক’রতে উৎসা’হিত করার উ’দ্দেশ্যে এমন প্রতি’বাদ নয় ব’লেও জা’না’ন তারা।

এর আ’গে গত রবি’বার বি’কেলে ওই স্থানে এক ত’রু’ণে’র সঙ্গে বসে ধূ’ম’পান করছিলেন এক ত’রুণী। এই দৃশ্য দে’খে স্থানী’য় কি’ছু মানুষ এর প্র’তি’বাদ জানান।

‘জানা যায়, ১০-১১ জন ত’রুণ-তরু’ণী এই প্র’তি’বা’দে অংশ নেন। তারা সে’খা’নে জ’ড়ো হয়ে গান-বা’জ’না করে এবং তা’দের মধ্যে যা’রা ধূম’পা’য়ী তারা প্রতি’বাদ করে প্র’কা’শ্যে ধূ’মপা’ন ক’রে।

তবে এ সময় পথ’চা’রীরা সে’খানে প্রকা’শ্যে ধূম’পা’নের প্র’তিবা’দ জা’না’লে বাক’বি’ত’ণ্ডা হয়। প্র’তি’বাদে অংশ নেওয়া এক ত’রুণী বলেন, আম’রা কয়ে’কজ’ন মিলে সেখা’নে গান-বাজনা ক’রেছি।

আ’মা’দের ম’ধ্যে যারা ধূ’ম’পায়ী’ তারা সে’খানে ধূ’মপান করেছে। ধূ’ম’পান ‘আমা’দে’র প্র’তি’বাদের’ একটি অংশ। প্র’কা’শ্যে ধূ’ম’পান ক’রায় এর আ’গে ‘একজন না’রী’কে হে’ন’স্থার শি’কা’র হতে হ’য়েছে।

ধূম’পা’ন করা ঠিক নয়। পু’রুষ’রা প্র’কা’শ্যে ধূ’ম’পান ক”র’ছে কিন্তু না’রীদে’র বাধা দেও’য়া হচ্ছে। ‘আ’মরা এম’ন দ্বৈ’ত আ’চ’রণে’র প্র’তি’বাদ জা’না’চ্ছি। রা’জ’শাহী ম’হা’নগর পুলি’শের (আ’র’এমপি) মুখ’পাত্র গো’লা’ম রুহুল কুদ্দুস ব’লেন, ‌

‘আ’মরা ওই ত’রুণী’র বি”ষয়টি জা’নি। ভি”ডিও’টিও দেখেছি। ভু’ক্ত’ভো’গী’দের পক্ষ’ থেকে এক’টা লি’খিত অ’ভি’যোগ পাও’য়া গেলে’ই ‘আই’নগত ব্য’ব’স্থা গ্র’হণ করা যেত। কিন্তু কোনো অ’ভি’যোগ পাই’নি।’

Advertisement

Check Also

দিঘার সমুদ্রে ত-লিয়ে যাওয়া লুলিয়ার প্রচেষ্টায় বেঁ-চে ফিরলেন তরুণী, তু-মুল ভাইরাল ভিডিও!

Advertisement আমাদের চারপাশের সোশ্যাল মিডিয়াতে প্রায় সময় এমন কিছু ভিডিও ভাইরাল হয় যেগুলি সম্পর্কে আমাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *