শান্তির ধর্ম ইসলাম গ্র’হণ করলেন আরো এক অভিনেত্রী

শা’ন্তির ধর্ম ইস’লাম গ্র’হণ করেছেন ভারতের একজন অভিনে’ত্রী। স্প’ষ্ট’ভাষী হি’সেবে এই অভি’নেত্রী’র স’র্বম’হলে পরিচি’ত রয়েছে। সম্প্র’তি সামা’জিক যোগা’যোগ মা’ধ্যমে তার ভ’ক্ত’দের ফের বি’স্মি’ত করলেন তিনি।

সো’শ্যাল মিডি’য়ায় মুস’লিম না’রী’র সা’জে একটি স্থি’রচি’ত্র পো’স্ট করেছেন তিনি। তার এই ছ’বিটি নিয়ে আও’য়া’জ উঠে’ছে পু’রো ভার’ত’বর্ষে। অনে’কেই ধা’রণা কর’ছেন অভি’নে’ত্রী হয়’তো ইস’লাম ধ’র্ম গ্রহণ করেছেন।

তিনি দক্ষি’ণী চলচ্চি’ত্রের অ’ন্যত’ম ব্য’স্ত নায়িকা ক’স্তু’রি শংক’র। ফটোব্লগিং সাইট ইন’স্টা’গ্রামে ক’স্তু’রির শে’য়ার করা একটি ছ’বিতে তাকে হি’জাব সহ”যো’গে বো’রকা পরা দেখা যা’চ্ছে। আরে’কটি ছবি’তে হিজা’ব সহযোগে শা’ড়ি পরে প্রা’র্থ’না কর’ছেন তিনি।

একটি ছবির ক্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, ‘আসসালামু ওয়ালা’ইকু’ম।’ অন্যটি’র ক্যা’পশ’নে লি’খেছেন, ‘আ’মরা এ’কজন সৃষ্টিক’র্তার কা’ছেই প্রার্থনা করি। চাওয়াও একই। শুধু ভি’ন্ন নামে। ছ’বির মা’ধ্যমে ক’স্তুরি শংকর সম্ভ’বত তার মু’সলিম অনুসর’ণকারী’দের শু’ভেচ্ছা জানিয়েছেন,

যারা গত সোমবার থেকে পবিত্র রম’জান উপ’লক্ষে রো’জা রাখা শুরু করেছে’ন। অতীতে কলি”উডের বেশ কয়েক’জন তা’রকা ইসলা’ম গ্রহণ করায় ভ’ক্ত’মনে স্ব’ভা’বতই এ প্রশ্নই জেগে’ছে, তবে কি এই অ’নেত্রীও ইসলা’ম গ্রহণ করলেন?

এদিকে গত দুই মাস আগে দ’ক্ষিণী অ’ভিনে’তা, নির্মা’তা ও চি’ত্রনাট্য’কার টি রাজেন্দরের ছেলে ও সিম্বুর ছোট ভাই ‘কু’রালারা’সান ইসলাম ধ’র্মে দী’ক্ষিত হয়েছিলেন। গণমাধ্যমের খবর, নাবিলা আ’র আহ’মেদকে বি’য়ের জন্য নি’জের

বিশ্বা’স পরিবর্তন করেন তিনি। অন্য’দিকে কয়ে’ক ব’ছর আগে, মা’য়ের মৃ’ত্যু’র পর এবং জাফ’রু’ন্নিসা না’মের এক মুসলিম না’রী’কে বিয়ে’র জন্য ইস’লাম ধর্মে দী’ক্ষিত হয়ে’ছিলেন দ’ক্ষি’ণের জন’প্রিয় সু’রকা’র-গীতি’কার যু’বন শংকর রাজা।

উল্লেখ্য, ১৯৯১ সালে তামি’ল সিনে’মা ‘আথা উন কোয়িলে’ দিয়ে অভি’নয় ক্যা’রিয়ার শুরু ক’রেন ক’স্তুরি শংকর। দক্ষি’ণ ভার’তীয় ফিল্ম ইন্ডা’স্ট্রির সব’গুলো’তেই কাজ ক’রেছেন এই অভিনেত্রী। এ পর্যন্ত ৭০টির বেশি সি’নেমায় অভি’নয় করে’ছেন তিনি। গত ব’ছর ‘থা’মিঝ পড়মটু’-তে বিশেষ গানে ন’জর কা’ন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *