বাসর রাতে শ্বশু’রের সঙ্গে দুর্দান্ত গান গাইলেন তৃণা, তুমুল ভাইরাল ভিডিও

Sabbir Rahman 0

অলিতে গ’লিতে কান পাতলেই শোনা যা’চ্ছে সানা’ইয়ের শব্দ। কারণ বর্তমানে চলছে বিয়ের ম’রশুম। মরশু’মের সঙ্গে তাল মিলি’য়ে সম্প্রতি টালিউড জুড়েও শুরু হয়েছে বিয়ে। রিল বা রি’য়েল সে’লেবদে’র বিয়ে মানেই অনুরাগীদের উৎসাহের অন্ত নেই।

সম্প্রতি টালিপাড়ায় কান পাত’লেই শো’না যাচ্ছে শ্যামা নিখি’লের সঙ্গে সৌজ’ন্যর গুনগু’নের বিয়ের গুঞ্জন। কিন্তু এরই মাঝে নি’জের বাসরে শ্বশু’রের স’ঙ্গে গলা মিলিয়ে দেদার গান গু’নগুনের। তবে, কি গোপ’নে বি’য়েটা সেরেই ফে’ললেন অভিনেত্রী?

সেই ক’লেজ জীবনের প্রেমকে এবার আ’ইনি স্বী’কৃতি দিতে চাইছে’ন নিখিল ওরফে নীল গুনগুন ওরফে তৃণা টেলি’ভিশনের এই তারকা জুটি। শোনা যাচ্ছে, আ’গামী বছর ফে’ব্রু’য়ারিতে চার হাত এক হবে নীল-তৃণা।

বিয়ের কেনা’কাটা শুরু করে দিয়েছেন দুই পরিবারের সদস্যরাও। নীল-তৃণার বিয়ে ‘নিয়ে যখন সা’জো সাজো রব চলছে। কিন্তু নীল’কে বি’য়ে করার আগে কনের সাজে সে’জে উ’ঠেছে তৃনা। লাল বেনারসি সোনার গয়না এক্কেবারে জানো নতুন কনে।

কখনও দুই ননদের সঙ্গে নাচ গান কর’ছেন আবার কখনও শশুরে’র সঙ্গে নি’জেই গান গাইছেন। কি ব্যাপার বলুন তো তবে কি ক’পাল’ পু’ড়’লো নীলের? নীলের হবু বউ কে কি তাহলে অন্য কা’উকে বিয়ে করে নিলো?

আসল ব্যাপা’র হলো চা’রি’দিকে নি’উক্লিয়ার পরি’বারের মাঝে খরকুটো ধারা’বাহি’কের যৌ’থ পরিবার চিত্র দর্শ’কদের মনে ধরেছে। আর সেই ধা’রাবাহি’কে নায়ক-নায়িকা হল সৌ’জন্য গু’নগুন। সৌ’জন্য এক’ধা’রে যখন শান্ত, নম্র ও ভদ্র এক চ’রিত্র অভি’নয় কর’ছে ঠিক তার উল্টো গুন’গুন ওরফে তৃণা।

গুন’গুনের চ’রিত্র অনে’কটা একগুঁয়ে, জেদি কিন্তু মনে’র দিক থেকে খুবই ভালো। আর সৌজন্য গুনগুন সাম’নাসা’মনি এলেই শুরু হয় তা’দের ঝগ’ড়া। এই নি’য়ে গল্প এগো’তে শুরু কর’লেও শেষ প’র্যন্ত গু’নগু’নের বি’য়ে ঠিক হয় সেই সৌ’জন্যর সাথে। প্র’থমে কেউ বিয়ে ক’রতে না চাইলেও পরিবা’রের কথায় রাজী।

ইতি’মধ্যেই সৌ’জন্যে গুনগুনের হয়ে গি’য়েছে বিয়ে। বাসর রাতে শ্বশুরের সঙ্গে গলা মিলিয়ে দেদার গান গু’নগুন ওর’ফে তৃণার। তৃনার গলা যেমন বেসুরো তেমনই বেসু’রো গলা তার শ্বশু’রের।

তাদের গানে উপস্থি’ত বাকি সদ’স্য’দের কানে চাপা দেওয়া’র মতো অব’স্থা। তৃ’ণার বে’সুরো গা’নের ভিডিও ভা’ইরা’ল হতেই অনেকে প্রশ্ন তুলে’ছেন বা’স্তব জীবনে কি তৃনা সা’হার গ’লার সুর এরকম?

Leave a Reply

Your email address will not be published.