আমাদের কবরও একসঙ্গে হবে; পরীমণি প্রসঙ্গে রাজ

বর্তমান সময়ের টপ অব দ্যা মিডিয়া আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনি। তিনি নিজেই জন্ম দেন সমালোচনার। এমনি এক আলোচনার জন্ম দিয়ে আবারও সংবাদের শিরোনাম হন পরীমনি।

হঠাৎ করেই এই নায়িকা ভক্তদের মাঝে আলোচান ও সমালোচনার ঝড় তুলেন। গতকাল সোমবার (১০ জানুয়ারি) দুপুরে গণমাধ্যমকে তিনি নিজেই জানান, মা হতে চলেছেন এই নায়িকা।

পরীর সন্তানের বাবা হচ্ছেন অভিনেতা শরিফুল রাজ। জানা যায়, গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেন তারা। নির্মাতা গিয়াসউদ্দীন সেলিমের ওয়েব ফিল্ম ‘গুণীন’–এর শুটিং করতে গিয়ে প্রেমে পড়েছিলেন পরী-রাজ।

এরপর বিয়ে এবং কাল বিলম্ব না করে সন্তান গ্রহণ করেছেন। এদিকে আজ স্ত্রী পরীমণিকে নিয়ে শরিফুল রাজ বলেন, ‘পরীমণি কখনই আমাকে ছেড়ে যাবে না, আমিও যাবো না। আমাদের দুজনের কবরটাও একসঙ্গে হবে।’

রাজ জানান, ‘গুনিন’ চলচ্চিত্রের শুটিংয়ের সময় তাদের পরিচয় এবং প্রেম। এ কারণেই প্রেম ও পরিণয়ের পুরো কৃতিত্ব পরিচালক গিয়াস উদ্দিন সেলিমকে দিতে চান শরিফুল রাজ।

অভিনেতা রাজ বলেন, ‘তার ছবি করতে গিয়েই পরীকে পেয়েছি।’ আর পরী কখনোই তাকে ছেড়ে যাবেন না বলেও বিশ্বাস করেন শরিফুল রাজ। এদিকে অভিনেতা রাজ সোমবার পরীমণির একটি ছবি ফেসবুকে পোস্ট করেন।

ছবিতে পরীমণির হাতে একটি ফুল, মুখে মাস্ক, হুইলচেয়ারে বসা। হুইলচেয়ারটি এগিয়ে নিয়ে যাচ্ছেন চিত্রনায়ক শরিফুল রাজ। তার মুখেও মাস্ক। ছবির ক্যাপশনে লেখা, ‘কনগ্র্যাচুলেশন রাজ, থ্যাংক ইউ পরী।

’ছবিটি দেখার পর প্রথমে অনেকেই ভাবেন, হয়তো কোনো সিনেমার দৃশ্য। কিন্তু তা ঠিক নয়, বাস্তব দৃশ্য এটি, যা সম্পর্কে পরে সাংবাদিকদের জানান পরী।

আলোচিত এই অভিনেত্রী জানান, তিনি মা হতে চলেছেন এবং তার সন্তানের বাবা শরিফুল রাজ। খবরটি জানানোর পর শুভ কামনায় ভাসতে থাকেন পরী-রাজ।

Leave a Reply

Your email address will not be published.