বাংলাদেশি পুরুষদের ‘রাতের ঘুম হারাম করতো’ ভ’য়ংকর এই অস্ট্রেলিয়ান তরুণী

নিজের মাকে ২০০ বার কু’পিয়ে হ”ত্যা করেন অস্ট্রেলিয়ার সিড’নির তরুণী জেসিকা ক্যা’মিলা’রি। এ ঘটনা আদালতে পর্যবেক্ষণের পর বে’রিয়ে আসে আরো নানা ভ’য়া’বহ তথ্য। তিনি বিভিন্ন সময় বাংলাদেশি পুরুষদের উ’ত্ত্য’ক্তকারী করতেন।

রোববার আদালতের পর্যবেক্ষণের বিস্তারিত তথ্য প্রকাশ করেছে অস্ট্রেলিয়ান গণমাধ্যম নিউজ.কম.এইউ। তাদের খবরে উঠে আসে ভ’য়ং’ক’র এই অস্ট্রেলিয়ান তরুণীর গল্প। নিউজ.কম.এইউ-এর প্রতিবেদনে বলা হয়েছে, দিন-রাত ভৌ’তি’ক সিনেমায় ম’জে থাকতেন জেসিকা।

নারী দেখলেই তিনি উ’ত্য’ক্ত করতেন। অ’পরিচিত পু’রুষদের ফোন নম্বর জোগা’ড় করে বি’র’ক্ত করতেন। এ তরুণী দিনে ১০০ বারের বেশি তার প্রতিবেশী ‘অসংখ্য বাংলাদেশিকে’ ফোন করতেন। এতে বি’র’ক্ত’বো’ধ করতেন বাংলাদেশি পুরুষরা।

জেসিকা ক্যামিলারি নামের ওই ২৫ বছর বয়সী তরুণী অসংখ্য বাংলাদেশি পরিবারকে প্রতিদিন ফোন করতেন। এই মানুষদের ফোন নম্বর নাকি তার খুব পছন্দ ছিল! রাষ্ট্রপক্ষের আইনজীবীরা জেসিকার পাশাপাশি তার পরিবার, বন্ধু এবং প্রতিবেশীদের সঙ্গে কথা বলে এসব তথ্য জোগাড় করেছেন।

গত বছর ২০ জুলাই জেসিকা তার মা রিতা ক্যামিলারিকে রাতে হ”ত্যা করে। পুলিশ বাড়িতে গি’য়ে জেসিকার সারা শরীরে র’ক্তমা’খা দেখতে পায়। সেদিন তিনি পুলিশকে বলেন, ‘মায়ের মাথা কং’ক্রি’টের ওপর রাখা আছে।’ জেসিকা একজন

ম’নোরো’গ বিশেষজ্ঞকে বলেছিলেন, তার জ’ঘ’ন্য কাজটি ‘হিং’সা’ত্মক ভৌ’তিক চলচ্চিত্রের মাধ্যমে অনুপ্রা’ণিত হয়েছিল। এটাই তার পছন্দের কাজ ছিল। ক্যামিলারি র জন্য জেসিকাকে দো’ষী সাব্যস্ত করেননি আদালত। তাকে ন’রহ”ত্যা’র দায় দেয়া হয়েছে। জেসিকার বি’রু’দ্ধে এখনো কোনো রায় দেয়নি আ’দালত। সামনের বছর চূড়ান্ত সিদ্ধান্ত জানানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *