খুঁজে পাওয়া গেলো রানু মন্ডলের ছোট বোনকে, দারুন সুরে গাইলেন ‘তেরি মেরি কাহানি’, তুমুল ভাইরাল ভিডিও!

Sabbir Rahman 0

অবশেষে পাওয়া গেলো রানু মন্ডলের মা কে ।রানাঘাটের স্টেশনে লতা মঙ্গেশকরের গান গেয়ে রাতারাতি স্টার হয়ে যাওয়া রানু মন্ডল এ কথা নিশ্চয়ই মনে আছে। যে কিনা এক রাতে চলে এসেছিল লাইমলাইটে কেন্দ্রবিন্দুতে । পেয়েছিল হাজার হাজার ভক্তের ভালোবাসা।

রাতারাতি তৈরি হয়েছিল মিলিয়নস ফ্যান। পুজোতে এমন কোন প্যান্ডেল নেই যেখানে বাজেনি রানু মন্ডল এর “তেরি মেরি কাহানি” গানটি যেটি তিনি হিমেশ এর সাথে ডুয়েট করেছিলেন। বলাবাহুল্য একটি হিন্দি গানের শো থেকে এই প্লেব্যাক করার সুযোগ পায় রানু মন্ডল ।

যে সুযোগ দিয়েছিল হিমেশ। কিন্তু সেই রানু মন্ডল এখন কোথায় ? একসময় খবরের শীর্ষে থাকা রানু মন্ডল আজ কোথাও যেন হারিয়ে গেছে। কেমন আছে ? কি করছে? কোন খবরই নেই? তার নেই কোন সম্প্রচার। রাতারাতি তারকা, কয়েক ঘণ্টায় খ্যাতির শীর্ষে, সমস্ত ফোকাস ঘোরানো তাঁরই দিকে… সেখান থেকে আচমকা কোথায় গেলেন তিনি ?

অনেকের মত, অহঙ্কারই কাল হল রাণুর! নাম-ডাক হওয়ার পর অ্যাটিটুড-ই বদলে যায় তাঁর! ফ্যানেদের সঙ্গে খারাপ ব্যবহার করতে শুরু করেন! এর পাশাপাশি খুব অল্প সময়ে যথেষ্ট পরিমান খ্যাতি এবং জনপ্রিয়তা পাওয়ার জন্য রানু মন্ডল এর মধ্যে জন্ম নিয়েছিল এক অদ্ভুত ধরনের অহংকার এর যা তাকে টেনে নামিয়ে ছিল বাস্তবের মাটিতে ।

যদিও লকডাউন এর সময় রানু মন্ডল ফিরে গিয়েছিলেন তার রানা ঘাটের বাড়িতে এবং আগের মতো জীবন যাপন করছিলেন । এমন ধরনের একটি খবর সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল । সেই সূত্রে বেশকিছু সাংবাদিক পারি দিয়েছিল রানু মণ্ডলের বাড়িতে এবং সেখানে তিনি জানান যে মানুষটা তাকে ভুল বুঝেছে এবং তার নামে মিথ্যা রটানো হচ্ছে ।

কিন্তু সম্প্রতি অবশেষে খুজে পাওয়া গেল রানু মন্ডল এর মা কে । আপনি নিশ্চয়ই অবাক হচ্ছেন যে এমন কোন ভিডিওতে রানু মন্ডল নিজের মায়ের কথা তো বলে নি তাহলে রানু মন্ডল এর মা কে? । সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে অবিকল দেখতে রানু মন্ডল এর মতন এক মহিলাকে গান গাইতে দেখা যায়।

তবে তিনি যে বিকৃত মস্তিষ্কের সেটি ভিডিওটি দেখলেই বোঝা যাবে । এবং যেহেতু দিন রানু মন্ডল এর মতন দেখতে তাই তাকে রানু মন্ডল এর তেরি মেরি কাহানি গানটি গাওয়ানো হয় । যেটি ভিডিও মাধ্যমে প্রকাশ করা হয়েছে এবং মুহূর্তের মধ্যে হয়েছে ভাইরাল ভিডিওটি । যদিও এখনও পর্যন্ত তার নাম এবং ঠিকানা জানা সম্ভব হয়নি কিন্তু সোশ্যাল মিডিয়ার মানুষেরা বা নেতিজেনরা তাকে রানু মন্ডল এর মা চিহ্নিত করেছেন মজার ছলে ।

Leave a Reply

Your email address will not be published.