সিদ্ধান্ত পরিবর্তন করলেন রোজিনা-অঞ্জনা

চলতি বছরের চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন রীতিমতো পরিণত হয়েছিলো ‘টক অব দ্য কান্ট্রি’তে। ইতোমধ্যে নতুন কমিটি নির্বাচিত হলেও সাধারণ সম্পাদকের পদ নিয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা নিপুণ।

তবে এসব জটিলতার মাঝেই অনুষ্ঠিত হয়েছে নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণের অনুষ্ঠান। ওই শপথ অনুষ্ঠানে ইলিয়াস-নিপুণ প্যানেলের নির্বাচিত সকলে উপস্থিত থাকলেও অভিনেত্রী অঞ্জনা ছাড়া মিশা-জায়েদ প্যানেলের

কেউ উপস্থিত ছিলেন না। পরবর্তীতে অঞ্জনা জানিয়েছিলেন তিনি পদত্যাগ করবেন। তবে এই দুজন সিদ্ধান্ত পরিবর্তন করেছেন বলে জানিয়েছেন শিল্পী সমিতির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জয় চৌধুরী।

তিনি বলেন, ‘রোজিনা ম্যাডাম ও অঞ্জনা ম্যাডামকে নিয়েও আমরা আলোচনা করেছি। রোজিনা ম্যাডাম আগে পদত্যাগের কথা বলেছিলেন ঠিকই, তবে তিনি সেই অবস্থান থেকে সরে এসেছেন।

অঞ্জনা ম্যাডাম শপথ নিয়েছিলেন, তিনি আমাদের সঙ্গে আবার শপথ নেবেন।’ এ বিষয়ে রোজিনা গণমাধ্যমকে বলেন, ‘আমি একজন শিল্পী। নিজেদের মধ্যে কাদা-ছোড়াছুড়ি দেখে খুব বিরক্ত হয়ে গিয়েছিলাম।

সামান্য এ পদ নিয়ে মামলা পর্যন্ত হলো। এটা আমার পুরো অভিনয় জীবনে দেখিনি। আমি লজ্জায় পদত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছিলাম। পরে ডিপজল, আলীরাজ ভাইসহ কয়েকজন শিল্পী আমাকে বুঝিয়েছেন। তারা বলেছেন আমাকে যোগ্য সম্মান দেওয়া হবে।’

Leave a Reply

Your email address will not be published.