দেহরক্ষীকে মাসে ১০ লাখ টাকা বেতন দেন বলিউড অভিনেত্রী আনুশকা

বলিউড সব তারকারাই তাদের সুরক্ষার জন্য মোটা টাকা খরচ করে থাকেন। শাহরুখ থেকে সালমান খান, কারিনা কাপুর থেকে অনুশকা শর্মা সকলেই এই বিষয়টি বাড়তি গুরুত্ব দেন।

তারা যেখানেই যান সঙ্গে অন্তত একজন দেহরক্ষী থাকেন তাদের সাথে। প্রকাশ সিংহ সনু। বলিউড তারকা আনুশকা শর্মার দেহরক্ষী। দায়িত্ব পালন করতে গিয়ে নিজের পরিবারের সঙ্গে প্রায় দেখাই হয় না তার।

এই সনুকে আনুশকা শর্মা প্রতিমাসে যে বেতন দেন তা শুনলে চোখ কপালে উঠবে আপনার। খবর আনন্দবাজার পত্রিকা আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়েছে, নয় বছর ধরে আনুশকার ছায়াসঙ্গী হয়ে ঘুরে বেড়াচ্ছেন সনু।

দেশ ও দেশের বাইরে যেখানেই যান না কেন সঙ্গে সনুকে নিয়ে যান অভিনেত্রী। এই নয় বছরে আনুশকার বিশ্বাস অর্জন করে তার পরিবারের সদস্য হয়ে উঠেছেন সনু।

সনু এখন আর শুধু আনুশকাকেই নিরাপত্তা দেন না, বিয়ের পর থেকে ভারতের ক্রিকেট অধিনায়কেরও নিরাপত্তার দায়িত্ব গিয়ে পড়েছে তার ওপরেই। আনুশকা প্রতি বছরই সনুর জন্মদিনও পালন করেন।

স্ত্রী আনুশকার পথে হেঁটে বিরাটও সনুকে বেশ গুরুত্ব দেন। মেয়ে ভামিকার জন্মের পর বিরাট এবং আনুশকাকে গাড়ি চালিয়ে ডাক্তারের ক্লিনিকে নিয়ে গিয়েছিলেন সনু।

ভামিকার জন্মের পর প্রথম সেই ছবি ধরা পড়েছিল ক্যামেরায়। তবে সনুর বেতন শুনে অনেকেই শুধু বিস্মিত হবেন না, কোনো কোম্পানি সিইও-ও লজ্জা পেতে পারেন। বছরে সনু এক কোটি ২০ লাখ টাকা পান।

অর্থাৎ প্রতি মাসে তার অ্যাকাউন্টে ১০ লাখ টাকা করে ঢোকে। শুধু মাসের শুরুতে পরিবারের কাছে বেতনের একটা অংশ পাঠিয়ে দেন সনু। বাকি সময় আনুশকার নিরাপত্তার ব্যবস্থা করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.