জিতের সঙ্গে স্বস্তিকার বি’চ্ছেদের জন্য কোয়েল যেভাবে দায়ী

Sabbir Rahman 0

ক্যাট ফা’ইট নি’য়ে কার না উৎসা’হ থাকে। তার উ’র ফিল্ম ফ্রাটা’রনি’টির দুই নায়িকা হলে তো কোনও ক’থাই নেই। স্বস্তিকা মু’খোপা’ধ্যায় এবং কো’য়লে মল্লি’কের ঠান্ডা ল’ড়াই’য়ের কথা প্রায় অ’ধিকাংশ সি’নেপ্রে’মীরাই জানে।

এই ক্যাট ফাই’টের কথাও উঠে আসে। নিস’পাল সিং রানের সঙ্গে কো’য়েলের স’ম্পর্ক নিয়ে কটূ’ক্তি, জি’তের সঙ্গে কোয়’লের ঘনি’ষ্ঠতা নিয়েও নানা ম’ন্তব্য করেছিলেন স্বস্তিকা। জিতে’র সঙ্গে স্বস্তি’কার সম্পর্ক কত’খানি গ’ভীর ছিল তা কারও অ’জানা নয়।

অন্যদিকে জিতের বে’শ ভাল বন্ধু হলেন কোয়ে’ল। যা কখ’নই ভাল ভাবে নেন’নি স্ব’স্তিকা। জিতের সঙ্গে এই নিয়ে বা’রবার মতবি’রোধ ঘট’ত স্ব’স্তিকার। কোয়েলের সঙ্গে জিতের ঘনি’ষ্ঠতা’ই স্বস্তিকা-জি’তের সম্প’র্কে চি’ড় ধরা’য়।

কোয়ে’লের পরি’বারের সঙ্গে জিতে’র ভাল সম্পর্ক, যার কারণে স্ব’স্তিকা এক’বার ভেবেই বসেন যে কোয়ে’লের সঙ্গে বি’য়ে হতে পারে জি’তের। যদিও বন্ধু’ত্ব ছা’ড়া তেমন কোনও স’ম্পর্কই’ ছিল না কো’য়েল এবং জিতে’র মধ্যে।

পর’বর্তী’তে জিতের সঙ্গে স্ব’স্তি’কার ব্রে’ক আপ হয়। বি’চ্ছে’দের পর স্ব’স্তি’কার কোয়েলের প্রতি বি’দ্বেষ আরও বাড়’তে থাকে। কো’য়েলের ব্য’ক্তিগত এবং পে’শাগত জী’বন নিয়ে এক সাক্ষা’ত’কারে যা নয় তাই বলে’ছিলেন স্বস্তিকা।

সুরিন্দর ফি”ল্মসের মালিক নিস’পাল সিং রানের সঙ্গে কোয়ে’লের সম্পর্ক বহুদি’নের। সেই নি’য়েও স্ব’স্তিকা কু’মন্তব্য করেন। তাঁর কথায়, নিস’পালের সঙ্গে কো’য়েল নাকি কাজ পাওয়া’র জন্য সম্পর্ক রেখে’ছিলেন।

এ’ছাড়াও জিৎ এবং কো’য়েল’কে নিয়েও নানা কটূ’ক্তি করেন তিনি। এছা’ড়া কোয়ে’লের অ’ভিনয় ক্ষ’মতা নেই বলেও দাবি করেন স্ব’স্তিকা। যদিও এ সমস্ত দাবি নিয়ে কো’য়েল কো’নও মন্ত’ব্য ক’রেননি। বরং মাত্র এক ক’থায় উত্তর দি’য়েছি’লেন অভি’নেত্রী।

তাঁর কথা, স্বস্তি’কা এই ধর’ণএর মন্ত’ব্য করে নিজে’র মান’সিকতা’র পরি’চয় দিয়েছেন। এর জবা’ব দিয়ে আমি নি’জেকে ছোট কর’তে পারব না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *